• রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা রোধে মাস্ক-হেক্সিসল বিতরণ অব্যাহত রেখেছে আ. লীগ

  নিজস্ব প্রতিবেদক

২৪ মার্চ ২০২০, ০৯:৪৬
আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির  মাস্ক ও হেক্সিসল বিতরণ
আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির মাস্ক ও হেক্সিসল বিতরণ (ছবি : সংগৃহীত)

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতার লক্ষ্যে মাস্ক এবং হেক্সিসল বিতরণ করেছে দলটি। চাঁদপুর, মানিকগঞ্জ জেলাসহ ঢাকা মহানগর দক্ষিণের ২৬ নম্বর ওয়ার্ডসহ বেশ কয়েকটি ওয়ার্ড এবং কয়েকটি প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমের অফিসে এসব বিতরণ করে ক্ষমতাসীন দল।

সোমবার (২৩ মার্চ) সন্ধ্যায় মাস্ক ও হেক্সিসল বিতরণ করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।

এর আগে, চলতি মাসের ২১ তারিখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কয়েকটি সামাজিক সংগঠন ও গণমাধ্যমকর্মীদের হাতে এগুলো তুলে দেন। এ সময় করোনায় আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

চীন থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা নিয়ে মানুষের মাঝে সচেতনতা বাড়াতে এই উদ্যোগের কথা জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

তিনি বলেন, আমরা নেত্রী শেখ হাসিনার নির্দেশে জনসচেতনতার লক্ষ্যে করোনা মোকাবিলায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মাস্ক ও হেক্সিসল বিতরণ করে যাচ্ছি। করোনা নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত আমরা বিতরণের কাজ চালিয়ে যাব। মানুষ, মানুষের জন্য।

সুজিত রায় নন্দী আরও বলেন, মহামারি করোনা প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই এ ভাইরাস থেকে পরিত্রাণ পাব। এজন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এর আগেও আমরা জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে মাস্ক ও হেক্সিসল বিতরণ করেছি।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড