• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারত আমাদের বন্ধু, তাই মোদী আসবেন ইনশাল্লাহ

  নিজস্ব প্রতিবেদক

০১ মার্চ ২০২০, ২২:৩২
নাসিম
মোহাম্মদ নাসিম (ফাইল ফটো)

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলীয় জোটের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, একাত্তরে মুক্তিযুদ্ধের সময় ভারতের সঙ্গে আমাদের রক্তের মধ্য দিয়ে বন্ধুত্ব সৃষ্টি হয়েছে। ভারত আমাদের অকৃত্রিম বন্ধু। তাই আমরা মনে করি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষের অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসবেন ইনশাল্লাহ।

রবিবার (১ মার্চ) বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘শেখ হাসিনার নির্দেশ, নারী-শিশু নির্যাতনে, রুখে দাঁড়াও বাংলাদেশ’ শীর্ষক এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করতে আমরা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, প্রণব মুখার্জি ও সোনিয়া গান্ধীসহ অনেক নেতৃবৃন্দকে আমন্ত্রণ জানিয়েছি। সারা বিশ্বের নেতারা আসবেন। তখন একটি মহল নয়াদিল্লির ঘটনাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। এখানে ঘোলা পানিতে কোনো মাছ শিকার করা যাবে না। তারা আসবেন ইনশাল্লাহ।

আরও পড়ুন : ফার্মগেটে পাপিয়ার আরেক আস্তানার সন্ধান

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপির বন্ধুদের বলব আপনারা ভুল স্বীকার করে সারা জাতির সঙ্গে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করুন। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করলে আপনাদের পাপ কিছুটা হলেও বাংলার মানুষ ক্ষমা করতে পারে বলে মন্তব্য করেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড