• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার মুক্তির জন্য আমরা শপথে বলিয়ান : আলাল

  নিজস্ব প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৮
আলাল
সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল (ছবি : সংগৃহীত)

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আওয়ামী লীগ আর আগের আওয়ামী লীগ নেই। আর থাকলে দলটির সাধারণ সম্পাদকসহ অন্য নেতারা বলতেন না যে—আওয়ামী লীগে রাজাকার ও জামাত-শিবির প্রবেশ করেছে, সুবিধাবাদীরা ঢুকে গেছে। এত বুঝলে আওয়ামী লীগের ডিএনএ টেস্ট করে দেখেন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লা‌বের সাম‌নে বিএনপি চেয়ারপারসন খা‌লেদা জিয়ার মু‌ক্তির দা‌বি‌তে মানববন্ধ‌নে এসব কথা ব‌লেন তিনি।

বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, আদালত থেকে শুরু করে যেখানে যা করা দরকার বেগম জিয়ার মুক্তির জন্য আমরা সে শপথে বলিয়ান। একই কথা বলতে আর ভালো লাগে না। এখন সবার দেখানো উচিত। সেই প্রচেষ্টায় মাঠে আছি, ঘরে আছি, টকশোতে আছি, রাজপথে রয়েছি।

আলাল বলেন, বেগম জিয়াকে ঠুনকো অজুহাতে কারাগারে রাখা হয়েছে। বাচ্চুকে কাচ্চু বানিয়ে তাকে ধরা হচ্ছে না। দুর্নীতি দমন কমিশনও তাকে তলব করার সাহস পাচ্ছে না। অথচ দেশের মানুষের মুখে মুখে বেসিক ব্যাংকের কেলেঙ্কারির কথা।

আরও পড়ুন : ডোপ টেস্ট ছাড়া সরকারি চাকরি নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ, স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম, কৃষক দলের সদস্য লায়ন মিয়া মো. আনোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড