• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফোনে প্রেমালাপে লাভ নেই : নানক

  নিজস্ব প্রতিবেদক

১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৯
নানক
জাহাঙ্গীর কবির নানক (ছবি : সংগৃহীত)

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে ফোনালাপ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। এর প্রেক্ষিতে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি এতদিন আন্দোলন আন্দোলন খেলা করেছে। এখন তারা ফোনে প্রেমালাপ শুরু করেছে। এসব করে কোনো লাভ নেই।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) জামালপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদার মুক্তি পুরোপুরি আদালতের এখতিয়ার। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন, বিএনপি কখনো সরকার পতন করতে পারবে না। যারা পতন ঘটাতে চেষ্টা করেছে তারা সবাই আজ আওয়ামী লীগের কাছে আত্মসমর্পণ করেছে। বিএনপিও নিঃশর্ত আত্মসমর্পণ করবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আর্শীবাদে ড. কামাল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুইবার নির্বাচিত হয়েছিলেন। আজ তিনি এই আওয়ামী লীগের পতন ঘটাতে চান।

আরও পড়ুন : খালেদার মুক্তির বিষয়ে কাদেরকে ফখরুলের ফোন

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সংসদ সদস্য মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামছুন্নাহার চাঁপা প্রমুখ।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির বিষয়ে ওবায়দুল কাদেরকে ফোন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। ফোনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও বিষয়টি জানাতে বলেন তিনি।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড