• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফোনালাপ বিষয়ে ওনাকেই প্রশ্ন করেন : ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

১৪ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৩
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ফটো)

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে ফোনে কথা বলেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফোনালাপে কাদের কী জবাব দিয়েছেন, এ বিষয়ে সাংবাদিকদের ফখরুল বলেন, ‘উনি কী বলেছেন এটা ওনাকে প্রশ্ন করেন। ওনাকে জিজ্ঞাসা করলেই ভালো হয়। নেত্রীর শরীরের অবস্থা গুরুতর। চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর জন্য তার পরিবার আবেদন জানিয়েছে।’

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এখন এগুলো নিয়ে সরকার বা অন্য কেউ রাজনীতি না করে মানবিক কারণে তাকে (খালেদা জিয়া) মুক্তি দেওয়া অত্যন্ত জরুরি। আমাদের পরিষ্কার কথা, তার মুক্তির দাবি নিয়ে আজকে নয়, দুই বছর ধরেই কোর্টে যাচ্ছি, কথা বলছি, রাজপথে নেমেছি, চিৎকার করছি। দেশবাসী এ মুহূর্তে ম্যাডামের মুক্তি চাচ্ছে।

বিএনপির মহাসচিব বলেন, কয়েক দিন আগেই তারা (খালেদার পরিবার) লিখিতভাবে বিএসএমএমইউর ভিসিকে তার আগাম চিকিৎসার জন্য চিঠি দিয়েছেন। চেয়ারপারসনের আইনজীবীদের সঙ্গে তার মামলার বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

এর আগে সকালে ধানমন্ডিতে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে মির্জা ফখরুল সাহেব আমার সঙ্গে ফোনে কথা বলেছেন। তিনি দলের পক্ষ থেকে খালেদা জিয়ার মুক্তি চেয়েছেন। তিনি বলেছেন আমি যেন প্রধানমন্ত্রীকে বিষয়টি জানাই।

ওডি/এমআর

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড