• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদাকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছে : তথ্যমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০২
খালেদা-হাছান মাহমুদ
ছবি : সম্পাদিত

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়াকে সর্বোচ্চ চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। এ ক্ষেত্রে সরকার অত্যন্ত আন্তরিক।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর আগারগাঁওস্থ বাংলাদেশ বেতার ভবনে বিশ্ব বেতার দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেওয়া হচ্ছে কি না- জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, আমরা মিডিয়ায় দেখেছি তার পরিবার থেকে প্যারোলে মুক্তি চাওয়া হয়েছে। কিন্তু বিএনপির পক্ষ থেকে এ বিষয়ে কিছু বলা হয়নি। এ বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে জিজ্ঞাসা করা হলেও তিনি কিছু বলেননি। 

বিএনপির চেয়ারপারসন কারও সাহায্য ছাড়া ৫ মিনিটও দাঁড়াতে পারছেন না- এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তার (খালেদা জিয়া) এ সমস্যাটি পুরনো সমস্যা। এই সমস্যা নিয়ে দুবার প্রধানমন্ত্রী হয়েছেন, বিরোধীদলের নেত্রী ছিলেন এবং এই সমস্যা নিয়েই তিনি আন্দোলন করেছেন। এ সমস্যাটি তার নতুন করে হয়নি।

এ সময় খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে বলে মন্তব্য করে ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। কোনো কয়েদির ইচ্ছামতো গৃহপরিচারিকা নিয়ে কারাগারে আছেন ইতিহাসে এ রকম ঘটনা নেই। তিনি তার ইচ্ছামতো গৃহপরিচারিকা নিয়ে আছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরও বলেন, দেশ ও জাতি গঠনে রেডিও ভূমিকা রাখছে। রেডিও প্রান্তিক জনগোষ্ঠীর কাছে সহজেই পৌঁছাতে পারে। শুধু খবর নয়, বিনোদন থেকে শুরু করে কৃষি সংবাদসহ জাতি গঠনে সবকিছুই রেডিওর মাধ্যমে জানা যায়।

আরও পড়ুনপ্রসিকিউটর পদ ছাড়লেন ব্যারিস্টার সুমন

র‌্যালিতে অংশ নেন- তথ্য সচিব কামরুল নাহার, বাংলাদেশ বেতারের মহাপরিচালক হোসনে আরা তালুকদারসহ বাংলাদেশ বেতারের সর্বস্তরের কর্মকর্তা, শিল্পী-কলাকুশলী ও সংবাদ পাঠক-পাঠিকা।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড