• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদাকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছে : তথ্যমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০২
খালেদা-হাছান মাহমুদ
ছবি : সম্পাদিত

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়াকে সর্বোচ্চ চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। এ ক্ষেত্রে সরকার অত্যন্ত আন্তরিক।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর আগারগাঁওস্থ বাংলাদেশ বেতার ভবনে বিশ্ব বেতার দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেওয়া হচ্ছে কি না- জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, আমরা মিডিয়ায় দেখেছি তার পরিবার থেকে প্যারোলে মুক্তি চাওয়া হয়েছে। কিন্তু বিএনপির পক্ষ থেকে এ বিষয়ে কিছু বলা হয়নি। এ বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে জিজ্ঞাসা করা হলেও তিনি কিছু বলেননি।

বিএনপির চেয়ারপারসন কারও সাহায্য ছাড়া ৫ মিনিটও দাঁড়াতে পারছেন না- এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তার (খালেদা জিয়া) এ সমস্যাটি পুরনো সমস্যা। এই সমস্যা নিয়ে দুবার প্রধানমন্ত্রী হয়েছেন, বিরোধীদলের নেত্রী ছিলেন এবং এই সমস্যা নিয়েই তিনি আন্দোলন করেছেন। এ সমস্যাটি তার নতুন করে হয়নি।

এ সময় খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে বলে মন্তব্য করে ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। কোনো কয়েদির ইচ্ছামতো গৃহপরিচারিকা নিয়ে কারাগারে আছেন ইতিহাসে এ রকম ঘটনা নেই। তিনি তার ইচ্ছামতো গৃহপরিচারিকা নিয়ে আছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরও বলেন, দেশ ও জাতি গঠনে রেডিও ভূমিকা রাখছে। রেডিও প্রান্তিক জনগোষ্ঠীর কাছে সহজেই পৌঁছাতে পারে। শুধু খবর নয়, বিনোদন থেকে শুরু করে কৃষি সংবাদসহ জাতি গঠনে সবকিছুই রেডিওর মাধ্যমে জানা যায়।

আরও পড়ুন : প্রসিকিউটর পদ ছাড়লেন ব্যারিস্টার সুমন

র‌্যালিতে অংশ নেন- তথ্য সচিব কামরুল নাহার, বাংলাদেশ বেতারের মহাপরিচালক হোসনে আরা তালুকদারসহ বাংলাদেশ বেতারের সর্বস্তরের কর্মকর্তা, শিল্পী-কলাকুশলী ও সংবাদ পাঠক-পাঠিকা।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড