• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদিশার উপস্থিতিতে এরশাদের ট্রাস্ট পুনর্গঠিত

  নিজস্ব প্রতিবেদক

১২ ফেব্রুয়ারি ২০২০, ১১:৫৫
এরশাদ
জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ছবি)

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রয়াণের আগে তার স্থাবর-অস্থাবর সম্পত্তিভুক্ত করে যে ট্রাস্ট বানিয়ে গেছেন তা পুনর্গঠন করা হয়েছে। ট্রাস্টের নতুন চেয়ারম্যান করা হয়েছে মেজর (অব.) খালেদ আখতারকে।

রাজধানীর বারিধারায় এরিকের বাসা প্রেসিডেন্ট পার্কে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতে ট্রাস্ট পুনর্গঠিত হয়। এ সময় এরিকের মা বিদিশা উপস্থিত ছিলেন।

পুনর্গঠিত ট্রাস্টের পাঁচ সদস্য হলেন- এরিক এরশাদ, সামসুজ্জামান মুকুল, জাহাঙ্গীর আলম, ফখর উজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশীদ ও অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান। এদের মধ্যে মেজর (অব.) খালেদ, এরিক, মুকুল ও জাহাঙ্গীর আগেও ট্রাস্টের সদস্য ছিলেন। বাকি তিন সদস্য নতুন করে যুক্ত হয়েছেন।

জানা গেছে, এরশাদ ছেলে এরিকের জন্য মৃত্যুর কিছুদিন আগে নিজের সব স্থাবর অস্থাবর সম্পত্তি এই ট্রাস্টভুক্ত করে যান। নিবন্ধিত এই ট্রাস্টের চেয়ারম্যান ছিলেন এরশাদ নিজেই। ২০১৯ সালের ১৪ জুলাই এরশাদের মৃত্যুর পর ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হন ট্রাস্টেরই সদস্য মেজর খালেদ।

আরও পড়ুন : মৈত্রী এক্সপ্রেসের নতুন শিডিউলে যাত্রা শুরু

বিষয়টি নিয়ে ট্রাস্টের নতুন চেয়ারম্যান মেজর খালেদ বলেন, এই ট্রাস্টের একমাত্র সুবিধাভোগী এরিক। এরশাদ আমাদেরকে যে দায়িত্ব দিয়ে গেছেন তা সঠিকভাবে ও স্বচ্ছতার ভিত্তিতে পরিচালনার লক্ষ্যেই এরিকের সম্মতিতে ট্রাস্ট পুনর্গঠন করা হয়েছে। তাতে তিনজনকে নতুন করে অন্তর্ভুক্ত করা হয়েছে।

ওডি/এএস

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড