• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকার আমার নির্বাচন কেড়ে নিয়েছে : মান্না

  নিজস্ব প্রতিবেদক

১২ ফেব্রুয়ারি ২০২০, ১০:১২
মাহমুদুর রহমান মান্না
নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না (ফাইল ছবি)

বর্তমান সরকার এবং তাদের নির্বাচন চান না জানিয়ে জানিয়ে ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, কারণ, এ সরকার আমার নির্বাচন কেড়ে নিয়েছে। আমার অধিকার কেড়ে নিয়েছে। জনগণের সঙ্গে প্রতারণা করেছে।

তিনি আরও বলেন, এ সরকার উন্নয়নের নামে ভাওতাবাজি করছে। এ সরকার পণ্যের মূল্য বৃদ্ধি করে লুটপাটের রাজত্ব কায়েম করছে। আমি এর বিরুদ্ধে প্রতিবাদ করতে চাই।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে আদর্শ নাগরিক আন্দোলনের অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা সিটি করপোরেশন নির্বাচন বাতিল, সিইসির পদত্যাগ ও নতুন নির্বাচনের দাবিতে এ কর্মসূচির আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর সমালোচনা করে মান্না বলেন, এখন প্রতিদিন খবরের কাগজে ছাপা হচ্ছে, কত লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে। কোনো ব্যবস্থা নেওয়া হয়েছে? প্রধানমন্ত্রী সামরিক বাহিনীর ওখানে গিয়ে বক্তব্য দেন, দেশে সুশাসন প্রতিষ্ঠা ও দুর্নীতি দমন করতে আমাকে সহযোগিতা করেন। দুর্নীতি হয় ব্যাংকে, ব্যাংকগুলো নিঃস্ব। দুর্নীতি হয়েছে শেয়ারবাজারে। শেয়ারবাজারের মানুষ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমাকে বলেন তো, সামরিক বাহিনী কী করবে?

নাগরিক ঐক্যের আহ্বায়ক বলেন, বাংলাদেশের মানুষের এখন এমন অবস্থা হয়েছে যে, পেঁয়াজ, আদা, লবণ, তেল কিনতে দাম নিয়ে তাদের চিন্তা করতে হয়। সরকার টেলিভিশনে পদ্মা সেতুর স্প্যান দেখিয়ে বলে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আমার পেটে খিদের আগুন, আমার জীবন ওষ্ঠাগত। ওনারা শুধু পদ্মা সেতু আর ফ্লাইওভার দেখান। মনে হয়, আমরা ফ্লাইওভার খেয়ে বেঁচে থাকব। এত বড় প্রতারণার রাজনীতি গত ৪৯ বছরে আমরা দেখিনি।

আরও পড়ুন : মৈত্রী এক্সপ্রেসের নতুন শিডিউলে যাত্রা শুরু

আদর্শ নাগরিক আন্দোলনের সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, জাগপার প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান ও কৃষক দল নেতা লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার উপস্থিত ছিলেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড