• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি বিএনপির নীতিনির্ধারকরা

  নিজস্ব প্রতিবেদক

১১ ফেব্রুয়ারি ২০২০, ০৯:২০
বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি
ফাইল ছবি

ঢাকা-১০, গাইবান্ধা-৩ এবং বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনে অংশ নেওয়া, না-নেওয়া ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন নিয়ে রিভিউ আপিল করার ব্যাপারে জাতীয় স্থায়ী কমিটির বৈঠকে কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম।

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে গণমাধ্যম শাখার কর্মকর্তার মাধ্যমে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, বৈঠক নিয়ে গণমাধ্যমে আজ কোনো বক্তব্য দেবেন না তিনি। যে বিষয়বস্তু নিয়ে বৈঠক বসেছে তা এখনো চলমান।

বৈঠক সূত্রে জানা গেছে, ঢাকা-১০, গাইবান্ধা-৩ এবং বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনে বিএনপির অংশ নেওয়া, না নেওয়া এবং দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন নিয়ে রিভিউ আপিল করার সিদ্ধান্ত নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে।

রিভিউ আপিলে বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেন থাকবেন কি না, এ বিষয়ে আলোচনার পাশাপাশি উপনির্বাচনে যাওয়া না-যাওয়ার ব্যাপারে পক্ষে-বিপক্ষে মত ওঠায় চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া সম্ভব হয়নি বলেও জানায় বিএনপির নির্ভরযোগ্য সূত্র।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের এ বৈঠক শুরু হয়। রাত ৮টা ৪০ মিনিটে বৈঠকে বিরতি দিয়ে জানানো হয় আজ গণমাধ্যমে জানানোর মতো কোনো সিদ্ধান্ত আসেনি।

আরও পড়ুন : আপনি আদালতে দাঁড়ান খালেদা মুক্তি পাক, ড. কামালকে জাফরুল্লাহ

ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে সভাপতিত্ব করেন লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। বৈঠকে উপস্থিত ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী গয়েশ্বর চন্দ্র রায় ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

ওডি/এএস

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড