• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিজভী হাসতে হাসতে হার্টফেল করলে দায়ী অর্থমন্ত্রী!

  নিজস্ব প্রতিবেদক

১০ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৫
রুহুল কবির রিজভী ও আ হ ম মুস্তফা কামাল
রুহুল কবির রিজভী ও আ হ ম মুস্তফা কামাল (ছবি : সংগৃহীত)

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মন্তব্য করেছেন, তিনি হাসতে হাসতে ‘হার্টফেল’ করলে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল দায়ী থাকবেন।

রিজভী রসিকতার ছলে সোমবার (১০ ফেব্রুয়ারি) বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, অর্থমন্ত্রী কয়েক দিন আগে বলেছেন, তিনি বিশ্বের এক নম্বর অর্থমন্ত্রী। অর্থমন্ত্রীর এই কথা চিরকুটে লিখে রেখেছি। হাসতে হাসতে হার্টফেল করলে অর্থমন্ত্রী দায়ী থাকবেন। তার এই বক্তব্য অজ্ঞাতপ্রসূত নয়, রাজনৈতিক ধান্দাবাজপ্রসূত। অর্থমন্ত্রী এই বক্তব্যের পরের দিনই আবার বলেছেন, দেশের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ।

আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্য করে রিজভী বলেন, খবরের কাগজ খুললেই দেখবেন দুই-আড়াই কোটি নয়, শত শত, হাজার হাজার কোটি টাকা লুটপাট করছে আপনাদের দলের লোকেরা। বিদেশে সেকেন্ড হোম, বেগম পল্লী বানাচ্ছে। আপনারা দেশের অর্থনীতি ফোকলা করে ফেলেছেন। আপনাদের অর্থমন্ত্রী সংসদে দাঁড়িয়ে স্বীকার করছেন, দেশের অর্থনীতির অবস্থা খুবই খারাপ।

তিনি বলেন, ক্ষমতাসীন দলের নেতারা আঙুল ফুলে কলা গাছ হচ্ছেন। আপনাদের দলের (আওয়ামী লীগ) ছিঁচকে নেতাও এখন অবৈধ শত কোটি টাকার মালিক। তাদের শাস্তি হয় না। মামলা হলে দায়মুক্তি দেয় দুদক।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সংসদে স্বশাসিত সংস্থার উদ্বৃত্ত টাকা সরকারি কোষাগারে নেওয়া সংক্রান্ত বিল পাস হয়। বিলের বিরোধিতা করে বিএনপি ও জাতীয় পার্টির এমপিরা অর্থমন্ত্রীর তীব্র সমালোচনা করেন। এ সময় বিশ্বের শ্রেষ্ঠ অর্থমন্ত্রীর খেতাব পাওয়ার কথা স্মরণ করিয়ে দেন আ হ ম মুস্তফা কামাল।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড