• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপনি আদালতে দাঁড়ান খালেদা মুক্তি পাক, ড. কামালকে জাফরুল্লাহ

  নিজস্ব প্রতিবেদক

০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৬
ড. কামাল-ডা. জাফরুল্লাহ
ড. কামাল হোসেন ও ডা. জাফরুল্লাহ চৌধুরী (ছবি : সংগৃহীত)

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেনকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে আদালতে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য আপনি (ড. কামাল হোসেন) রিভিউ পিটিশনের জন্য দাঁড়ান। আপনার নেতৃত্বে খালেদা জিয়া মুক্তি পাক। তিনি এ সপ্তাহে মুক্তি পাক।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবাসের দুই বছর এবং মুক্তির দাবিতে জাতীয় ঐক্যফ্রন্টের এক প্রতিবাদ সমাবেশে তিনি এ আহ্বান জানান।

বিএনপিকে পরামর্শ দিয়ে জাফরুল্লাহ বলেন, দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে হলে, খালেদা জিয়া যতদিন কারাগারে থাকবে ততদিন বিএনপির আর নির্বাচনে যাওয়ার প্রয়োজন নেই। দেশের সকল মানুষের এই সরকারের প্রতি অনাস্থা এবং যে নির্বাচন হচ্ছে সে নির্বাচন অর্থহীন।’

ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপি থাকুক আর না থাকুক। আপনি ড. কামাল হোসেনকে পদযাত্রায় নামতে হবে। আপনাকে সামনের সারিতে থাকতে হবে। আপনি সামনের সারিতে থাকবেন, আমরা পেছনে থাকব।

দেশের বিচারপতিদের উদ্দেশে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, বিচারপতিদের অগ্নিপরীক্ষা দিতে হবে। তারা নতজানু হয়ে পড়েছেন। বিচারপতিরাও রক্ষা পাবেন না।

আরও পড়ুন : খালেদার মুক্তি চাওয়া কষ্টের বিষয় : ড. কামাল

ড. কামাল হোসেনের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলম মিন্টুর সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, জেএসডির সভাপতি আসম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

ওডি/এএস

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড