• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুধু জয় বাংলা স্লোগানেই ভোট মিলবে না : নাসিম

  পাবনা প্রতিনিধি

০৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৯
নাসিম
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম (ছবি : সংগৃহীত)

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, শুধু মুজিব কোট পরে জয়বাংলা স্লোগান দিলেই আগামীতে ভোট পাওয়া যাবে না। দেশে এত উন্নয়ন করার পরও দুই সিটি নির্বাচনে ভোট কম পড়ায় অবাকও হয়েছেন আওয়ামী লীগের বর্ষীয়ান এই নেতা।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনে পাবনা জেলা আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের উন্নয়ন এখন বিশ্বস্বীকৃত। শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত বাংলাদেশ গড়ে উঠছে। আমরা তার নির্দেশে সাংগঠনিক কাজ শুরু করেছি। এরই ধারাবাহিকতায় পাবনায় তৃণমূলকর্মীদের নিয়ে সমাবেশ হচ্ছে। এর ফলে আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে।

বিএনপির রাজনীতি কর্মকাণ্ড নিয়ে তিনি বলেন, খালেদা জিয়ার দল (বিএনপি) মাজাভাঙা দলে পরিণত হয়েছে। নিজের শক্তি না থাকায় বিএনপি ড. কামাল হোসেনকে ভাড়া করে এনেছে। তারা আর উঠে আর দাঁড়াতে পারবে না। ঢাকা সিটি নির্বাচনে পরাজিত হয়ে তারা নানাভাবে অপপ্রচার ও সমালোচনা করছে।

আরও পড়ুন- সবকিছুতে ভুল ধরা বিএনপির বদ অভ্যাস : হাছান মাহমুদ

সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাসান মাহমুদ বলেন, সবকিছুতেই ভুল ধরা বিএনপির বদ অভ্যাসে পরিণত হয়েছে। বিভিন্ন সরকারি দপ্তর ও সংস্থার ব্যাংকে থাকা উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমার দেওয়ার বিষয়ে সংসদে বিল পাস নিঃসন্দেহে ভাল উদ্যোগ। কিন্তু এ বিষয়ে বিএনপি মহাসচিব যে কথা বলেছেন তার কোনো ভিত্তি নেই।

পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন— কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম ঠান্টু, মেরিনা আকতার কবিতা, বেগম আকতার জাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, অ্যাড. শামসুল হক টুকু, সংসদ সদস্য আহম্মেদ ফিরোজ কবির, নাদিরা ইয়াসমিন জলি প্রমুখ।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড