• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় আহত হুইপ স্বপন

  নওগাঁ প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২০, ১১:৫৪
সংসদের হুইপ স্বপন
সংসদের হুইপ স্বপন (ছবি : সংগৃহীত) 

রাজশাহী থেকে জয়পুরহাট যাওয়ার পথে নওগাঁর মান্দা উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার বর্ণনা দিয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে জয়পুরহাটে যাচ্ছিলেন হুইপ স্বপন। এ সময় তার গাড়ির সামনে নিরাপত্তা বাহিনীর একটি গাড়ি ছিল। সড়কে হাল্কা যানজট দেখা দিলে হঠাৎ একটি ট্রাক্টর ঢুকে যায়। ট্রাক্টরের সঙ্গে হুইপ স্বপনের গাড়ির ধাক্কা লাগে। এতে হুইপ স্বপন পায়ে আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নিলয় কুমার দৈনিক অধিকারকে জানিয়েছেন, তিনি বেলা ১১টা ২০ মিনিটে হাসপাতালের জরুরি বিভাগে এসেছিলেন। তার বাম হাতে এবং বাম পায়ের গোড়ালিতে সামান্য আঘাত পেয়েছেন। আমরা এক্সরে করে দেখেছি আঘাত তেমন গুরুতর নয়। তিনি ১২টা ৪৫ মিনিটে হাসপাতাল ত্যাগ করেছেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, হুইপ স্বপনকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি এখন সুস্থ আছেন।

তিনি আরও বলেন, জয়পুরহাট না গিয়ে তিনি পুনরায় রাজশাহীর উদ্দেশে রওনা হয়েছেন। বিকাল সাড়ে ৪টার বিমানে তিনি ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

ওডি/এসএস/জেএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড