• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপনির্বাচন করতে কার্যক্রম শুরু করলেন শাবানার স্বামী

  যশোর প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২০, ০৯:১৪
যশোর
শাবানা ও ওয়াহিদ সাদিক (ছবি : দৈনিক অধিকার)

যশোর-৬ কেশবপুর আসন থেকে উপনির্বাচনে প্রার্থিতা ঘোষণা করে চিত্রনায়িকা শাবানার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক বলেছেন, গত নির্বাচনে দূরসম্পর্কের আত্মীয় ইসমত আরা সাদেকের কারণে নির্বাচন করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি নিয়ে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) থেকে যশোর-৬ আসন কেশবপুর উপনির্বাচনের কাজ শুরু করছি।

দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ নিশ্চিত দাবি করে মঙ্গলবার কেশবপুরের বড়েঙ্গা গ্রামের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

চিত্রনায়িকা শাবানার উপস্থিতিতে ওয়াহিদ সাদিক বলেন, আমি নির্বাচিত হয়ে কেশবপুরের উন্নয়নমূলক কাজ করব। এলাকায় সন্ত্রাস ও দুর্নীতি বন্ধ করব। নির্বাচনের জন্য আমি আমেরিকা থেকে চলে আসব। আমি গুলশান এলাকার ভোটার তবে দলীয় কোনো পদে নেই। আমেরিকার পাসপোর্ট সারেন্ডার করব। এখন আমি এলাকার উন্নয়ন করতে চাই। আশা করি উন্নয়নের জন্য কেশবপুরের আওয়ামী লীগ আমার সাথে থাকবে।

পরে ওয়াহিদ সাদিক বড়েঙ্গা গ্রামে একটি মাদরাসার কার্যক্রম উদ্বোধন করেন। সাবেক এমপি আব্দুল হালিমের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন সাদিকের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন চিত্রনায়িকা শাবানা, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস শহিদ, শিক্ষক আব্দুস সামাদ প্রমুখ। পরে তিনি পারিবারিক কবরস্থান ও বড়েঙ্গায় পীরসাহেবের মাজার জিয়ারত করে নির্বাচনি কার্যক্রম শুরু করেন।

আরও পড়ুন : শেরপুরের গারো পাহাড়ে বিশুদ্ধ পানির সংকট

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন মন্ত্রী ইসমত আরা সাদেক ২১ জানুয়ারি মৃত্যুবরণ করেন। জাতীয় সংসদে ২৮ জানুয়ারি আসনটি শূন্য ঘোষণা করা হয়।

ওডি/জেএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড