• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির সমাবেশ শনিবার

  নিজস্ব প্রতিবেদক

০৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:২১
বিএনপি
বিএনপির লোগো (ফাইল ফটো)

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৮ ফেব্রুয়ারি ঢাকায় সমাবেশ ও সারা দেশে বিক্ষোভ সমাবেশ ডেকেছে বিএনপি।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের এক যৌথসভায় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচির ঘোষণা দেন।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী শুক্রবার খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দেশব্যাপী বাদ জুম্মা দোয়া মাহফিল এবং শনিবার বেলা ২টায় রাজধানীতে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ ও সারা দেশে জেলা সদরে বিক্ষোভ সমাবেশ করা হবে। এ ছাড়া খালেদা জিয়ার কারাবাসের দু বছর উপলক্ষে বিএনপি ও অঙ্গসংগঠনগুলো পোস্টার ও লিফলেট প্রকাশ করবে।

যৌথসভায় আরও উপস্থিত ছিলেন— বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহিদউদ্দিন চৌধুরী, যুব দলের সাইফুল ইসলাম, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, স্বেচ্ছাসেবক দলের আবদুল কাদের ভুঁইয়া, কৃষক দলের হাসান জাফির, তাঁতী দলের আবুল কালাম আজাদ প্রমুখ।

এর আগে, খালেদা জিয়ার দুই বছর কারাবাসের প্রতিবাদ ও মুক্তির দাবিতে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ৮ ফেব্রুয়ারি প্রতিবাদ সমাবেশ করার ঘোষণা দেয় ঐক্যফ্রন্ট। সমাবেশে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন বলে জানানো হয়।

আরও পড়ুন : খালেদার মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

মঙ্গলবার ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে স্টিয়ারিং কমিটির বৈঠকে এসব জানানো হয়।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড