• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকার থানায় থানায় আজ বিএনপির বিক্ষোভ

  নিজস্ব প্রতিবেদক

০৪ ফেব্রুয়ারি ২০২০, ০৯:০৬
বিএনপির লোগো

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের ফল বাতিলের দাবিতে রাজধানী ঢাকার থানায় থানায় মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি। গত রবিবার এ কর্মসূচি ঘোষণা করে দলটি।

এর আগে একই দাবিতে ভোটের পরদিন ২ ফেব্রুয়ারি রাজধানীতে বিএনপির ডাকা হরতাল ঢিলেঢালাভাবে পালিত হয়। হরতাল চলার সময় নয়াপল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে অংশ নিয়ে বিএনপির দুই মেয়র পদপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন ও তাবিথ আউয়াল ভোটের ফলাফল প্রত্যাখ্যান করেন। ফল বাতিলের দাবি জানিয়ে মঙ্গলবার রাজধানীর থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি পালিত হবে বলে ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘আমরা সিটি করপোরেশন নির্বাচনের ফল বাতিল, গণতন্ত্র পুনরুদ্ধার এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৪ ফেব্রুয়ারি ঢাকা মহানগরের থানায় থানায় বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা করছি।’

আরও পড়ুন : ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক আজ

বিএনপি মহাসচিব জানান, শনিবার অনুষ্ঠিত ঢাকার দুই সিটির নির্বাচনে ভোট কারচুপি, জালিয়াতি, ত্রাস সৃষ্টি, ভোটকেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া, ভয়ভীতি প্রদর্শনসহ নানা ঘটনার তথ্য-প্রমাণ তুলে ধরবেন বিএনপির দুই মেয়র পদপ্রার্থী।

বুধবার (৫ জানুয়ারি) গুলশানে ঢাকা উত্তর ও দক্ষিণের প্রার্থী যথাক্রমে তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন আলাদা সংবাদ সম্মেলন করে তথ্য-প্রমাণ জানাবেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড