• শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ২৪ আশ্বিন ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির ৮ এজেন্টকে বের করে দেওয়ার অভিযোগ

  নিজস্ব প্রতিবেদক

০১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৩
কার্জন হল
ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল (ছবি : সংগৃহীত)

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের দুই কেন্দ্র থেকে বিএনপির ৮ পোলিং এজেন্টকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে ভোট শুরু হওয়ার পরপরই তাদের বের করে দেওয়া হয়।

ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কার্জন হল ভোটকেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের মৌখিক অভিযোগ দিয়েছেন বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের সমর্থকরা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হল শাখা ছাত্রদল নেতা এ কে এন এম রাশেদ আল-আমীন তাদের বের করে দেওয়ার অভিযোগ করেন। তিনি বলেন, সকালে কার্জন হল কেন্দ্রে গিয়েছিলাম। আমার সঙ্গে ধানের শীষের প্রার্থীর আরও তিনজন পোলিং এজেন্ট ছিল। কেন্দ্রের ভেতর যাওয়ামাত্রই শাহবাগ থানা ছাত্রলীগের সাবেক নেতা ইব্রাহিম রাসেল কক্ষের বাইরে ডাকে আমাদের। তিনি আমাদের বলেন, পাঁচ মিনিটের মধ্যে কার্জন হল এলাকা না ছাড়লে খবর আছে। তারপর আমরা বেরিয়ে যাই।

ক্যাম্পাস শাখা ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম বলেন, ঢাবি ক্যাম্পাস এলাকার ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কার্জন হল কেন্দ্র থেকে চারজন করে মোট আটজনকে তাড়িয়ে দেওয়া হয়।

এ বিষয়ে ঢাবির শিক্ষক সংগঠন সাদা দলের আহ্বায়ক এ বি এম ওবায়দুল ইসলাম শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল পৌনে নয়টায় ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার কাছে পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ জানান।

তবে এ বিষয়ে কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা কিংবা আওয়ামী লীগের প্রার্থীদের প্রচারের দায়িত্বে থাকা কারো বক্তব্য পাওয়া যায়নি।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড