• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বকশিবাজারে ককটেল বিস্ফোরণ, ধাওয়া-পাল্টা ধাওয়া

  নিজস্ব প্রতিবেদক

০১ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০০
ধাওয়া-পাল্টা ধাওয়া
ছবি : সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের বকশিবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী ও বিএনপির প্রার্থীদের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলছে। এ সময় ৮টি ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

শনিবার (১ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

এই কেন্দ্রে সকাল থেকেই আওয়ামী মনোনীত প্রার্থী ওমর বিন আবদাল আজিজ তামিম ও তার সমর্থকেরা উপস্থিত ছিলেন। তিনি মিষ্টি কুমড়া প্রতীকে ভোটের লড়াই করছেন। তার সমর্থকেরা তাতখানা লেনে দাঁড়িয়েছিলেন।

বেলা ১১টা ৪৭ মিনিটের দিকে এই ওয়ার্ডে বিএনপির প্রার্থী শাহেদা মোরশেদের সমর্থকেরা কেন্দ্রের পেছনে নাজিমুদ্দিন রোডের দিকে উপস্থিত হন। তারা কেন্দ্রের দিকে ঢোকার চেষ্টা করে ব্যর্থ হন।

এ সময় দুই প্রার্থীদের সমর্থকদের মধ্যে ঢিল ছোড়াছুড়ির ঘটনা ঘটে। তারপর উত্তেজনা ছড়িয়ে পড়ে। দুপক্ষের মধ্যে ঢিল ছোড়াছুড়ি শুরু হয়। এ সময় আটটি ককটেলের বিস্ফোরণ ঘটে। কেন্দ্রে তখন ভোটারদের বড় একটি লাইন ছিল। ভোটাররা দিগ্বিদিক ছুটে যান। প্রতিবেদন লেখা পর্যন্ত ভোটগ্রহণ বন্ধ আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাশের এক‌টি দোতলা বাসা থেকে ককটেলগুলো বিস্ফোরণ করা হয়। পরে ধাওয়া-পাল্টা ধাওয়া হলে মি‌ছিল থেকেও ককটেল বি‌স্ফোরণ হতে দেখা যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত উত্তেজনা চলছে।

এই ওয়ার্ডের আওয়ামী লী‌গের বিদ্রোহী কাউ‌ন্সিলর প্রার্থী আতাউর রহমান বলেন, বিএনপি সমর্থিত প্রার্থীর সমর্থকেরা একটার পর একটা ককটেল ফাটায়। কাউন্সিলর তামিমের চাচাতো ভাইকে জিনাত আলী জিন্নু ইট মেরে আহত করে। পুরো এলাকা থমথমে করে ফেলছে। অথচ সুষ্ঠু পরিবেশে এখনো ভোট দিতে পারিনি।

আরও পড়ুন : ভোটের মাঠে অস্ত্রের ছবি তোলায় সাংবাদিক রক্তাক্ত

কেন্দ্রে প্রিজাইডিং অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, এ দিকে ঝামেলা হয়েছিল। ভোটগ্রহণ কিছুক্ষণের জন্য বন্ধ ছিল। এখন পরিস্থিতি বুঝে ভোটগ্রহণ শুরু করব।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড