• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোটের আগের দিন মার্কিন কূটনীতিকের সঙ্গে ইশরাকের বৈঠক

  নিজস্ব প্রতিবেদক

৩১ জানুয়ারি ২০২০, ১৫:৩২
ইশরাক হোসেন
ছবি : সংগৃহীত

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে শনিবার (১ ফেব্রুয়ারি)। এর আগের দিন ঢাকার মার্কিন দূতাবাসে যান দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপির মেয়র পদপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

শুক্রবার (৩১ জানুয়ারি) নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে মতামত দেওয়ার জন্য গুলশানের বে টাওয়ারে মার্কিন দূতাবাসের পলিটিক্যাল কনস্যুলারের সঙ্গে বৈঠক করেন ধানের শীষের এই মেয়রপ্রার্থী। বেলা ১২টায় শুরু হওয়া বৈঠক শেষ হয় ১২টা ৩৫ মিনিটে।

বৈঠক শেষে বেরিয়ে এসে প্রকৌশলী ইশরাক বলেন, ঢাকা সিটি নির্বাচন নিয়ে কী কী শঙ্কা রয়েছে, তা আমার কাছে জানতে চেয়েছেন মার্কিন কূটনীতিক। আমি বাস্তব চিত্র তুলে ধরেছি।

বিএনপির এ প্রার্থী দাবি করেন, ঢাকা দক্ষিণ সিটিতে প্রায় সাড়ে তিনশ থেকে চারশ ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ। ধানের শীষের কর্মী-সমর্থকরা ভোটকেন্দ্র পাহারা দেবে। কেন্দ্র দখল করা হলে যে কোনো মূল্যে দখলমুক্ত করা হবে।

আরও পড়ুন : ইভিএমে ভোট দেবেন যেভাবে

এ দিকে ডিএনসিসি ও ডিএসসিসি নির্বাচনে বিদেশি কূটনীতিকদের হস্তক্ষেপের সমালোচনা করছে সরকার। বৃহস্পতিবার ক্ষমতাসীন দলের একাধিক প্রভাবশালী নেতা ও মন্ত্রী কূটনীতিকদের কোড অব কন্ডাক্ট মেনে চলার আহ্বান জানিয়েছেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড