• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৭০ কেন্দ্র দখলের ষড়যন্ত্র চলছে : তাপস

  নিজস্ব প্রতিবেদক

৩০ জানুয়ারি ২০২০, ১৯:০৯
নির্বাচনি
নির্বাচনি প্রচারণায় শেখ ফজলে নূর তাপস (ছবি : সংগৃহীত)

নির্বাচনের দিন ভোট কেন্দ্র দখল করার ষড়যন্ত্র ও পাঁয়তারা চলছে বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, নির্বাচনে ১৭০টি ভোট কেন্দ্র দখলের ষড়যন্ত্র চলছে বলে আমরা জানতে পেরেছি। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ থাকলে নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে মতিঝিল এলাকায় নির্বাচনি গণসংযোগ শুরুর আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা জানতে পেরেছি, নির্বাচনের দিন ১৭০টি ভোট কেন্দ্র দখলের ষড়যন্ত্র চলছে। আমি এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানাই। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন কমিশনকে (ইসি) অনুরোধ করব, তারা যেন এ ব্যাপারে ব্যবস্থা নেয়। যদি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় থাকে, তাহলে নৌকা প্রতীকেরই বিজয় হবে।

নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, আজ নির্বাচনি প্রচারণার শেষ দিন। আগামী ১ ফেব্রুয়ারি আপনারা দলমত-নির্বিশেষে সবাই মিলে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে মেয়র পদে ও আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের নির্বাচিত করে আপনাদের সেবক হিসেবে কাজ করার সুযোগ দেবেন, এটা আমার বিশ্বাস।

তাপস বলেন, আমরা ঢাকা নগরীর উন্নয়নে রূপরেখা প্রকাশ করেছি। ঢাকাবাসী তা সাদরে গ্রহণ করেছেন। আমরা যেখানেই যাচ্ছি, সেখানেই ভোটারদের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আমরা নির্বাচনে নেমেছি, আগামী ১ ফেব্রুয়ারি নৌকা বিজয়ী হলে তার নবসূচনা হবে বলেও মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন : ঢাকায় সন্ত্রাসীদের জড়ো করেছে আ. লীগ : ফখরুল

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিয়েও শঙ্কা প্রকাশ করেছেন তাপস। তিনি নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেছেন। তিনি বলেন, আমরা শঙ্কিত এই কারণে যে, প্রতিপক্ষের মেয়র প্রার্থী নিজে আমাদের কাউন্সিলরের গণসংযোগে হামলা করেছেন। বিএনপির মেয়র প্রার্থীর পিএস অবৈধ অস্ত্র ব্যবহার করে গোলাগুলি করেছেন, ইতোমধ্যে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীকে ঢাকাবাসীর পাশে থাকার আহ্বান জানান তিনি।

নির্বাচনি প্রচারণার শেষ দিনে তাপসের সঙ্গে ছিলেন—ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ, স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড