• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনে বিএনপির সন্ত্রাস মোকাবিলায় আমরা প্রস্তুত : তাজুল

  গোপালগঞ্জ প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ১৭:৫৪
বঙ্গবন্ধু
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন (ছবি : দৈনিক অধিকার)

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বিএনপির জন্ম হয়েছে অগণতান্ত্রিকভাবে।তারা বিভিন্ন সময়ে বাংলাদেশে গণতন্ত্রকে বাধাগ্রস্ত করেছে এবং নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছে। ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি যতই সন্ত্রাসী জড়ো করুক না কেন, আমরা মোকাবিলা করতে প্রস্তুত।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এলজিআরডি মন্ত্রী বলেন, বিএনপি যতই দাঙ্গা-হাঙ্গামা করুক নির্বাচন সময় মতো হবে। নির্বাচনে সমতা আছে বলেই বিএনপি ঘরে ঘরে গিয়ে ভোট চাচ্ছে। সরকার চায় সুষ্ঠু নির্বাচন হোক।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে সন্ত্রাসী কর্মকাণ্ড করলে আমরা তার মোকাবিলা করব।

আরও পড়ুন : ঢাকায় সন্ত্রাসীদের জড়ো করেছে আ. লীগ : ফখরুল

এর আগে মন্ত্রী জাতির পিতার সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে তার আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন। এরপর তিনি টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন—এলজিইডি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমদ, প্রধান প্রকৌশলী সুশঙ্কর চন্দ্র আচার্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, এলজিইডি গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী এ কে ফজলুল হক, গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড