• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আতিকুলের প্রচারণায় রেহেনাপুত্র রাদওয়ান মুজিব

  নিজস্ব প্রতিবেদক

২৮ জানুয়ারি ২০২০, ১১:৪০
মুজিব
আতিকুলের নির্বাচনি অফিসে রাদওয়ান মুজিব (ছবি : সংগৃহীত)

ঢাকার উত্তর সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসালামের নির্বাচনি প্রচারণায় যোগ দিয়েছেন শেখ রেহেনার পুত্র রাদওয়ান মুজিব। ওই সময় তিনি নেতাকর্মীদের ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়ার আহ্বান জানান।

সোমবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের বনানীর প্রচার কার্যালয়ে থেকে নেতাকর্মীদের উদ্দেশে এমন আহ্বান জানান তিনি। রাদওয়ান মুজিব নিজেও ঢাকা উত্তর সিটি করপোরেশনের একজন ভোটার। আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এ সময় রাদওয়ান মুজিব বলেন, নির্বাচনের আগে প্রত্যেক ভোটারের কাছে গিয়ে ভোট চাইতে হবে। তাদের সৎ, যোগ্য, দক্ষ ও পরীক্ষিত মানুষদের ভোট দেওয়ার জন্য মিনতি করতে হবে। অন্য প্রার্থীদের থেকে সততা, দক্ষতা ও যোগ্যতায় আমাদের প্রার্থীদের অগ্রগতির বার্তা পৌঁছাতে হবে।

ডিএনসিসি নির্বাচনের আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের বনানী নির্বাচনি প্রচার কার্যালয়ে বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিকের উপস্থিতিতে আওয়ামী লীগের শীর্ষ নেতা এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড