• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমার ওপর হামলা কেন, প্রশ্ন ইশরাকের

  নিজস্ব প্রতিবেদক

২৬ জানুয়ারি ২০২০, ১৩:৫৭
ইশরাক হোসেন
ইশরাক হোসেন (ছবি : সংগৃহীত)

কর্মী ও নিজের ওপর কেন হামলা হয়েছে তার কারণ জানতে চেয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

রবিবার (২৬ জানুয়ারি) গোপীবাগে তার নিজ বাসভবনে তিনি এসব কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, রবিবার বেলা ১১টার দিকে মতিঝিল এলাকায় গণসংযোগ শেষ করে বাসায় ফেরার সময় তাদের ওপর হামলা করা হয়। এ সময় তার একজন কর্মীকে আটক করে রেখেছে বলেও অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, হামলায় আমাদের অনেকের মাথা ফেটে গেছে। বাধা দিতে গেলে তারা আমাকেও মারতে উদ্যত হন। তাদের একজনের কাছে আগ্নেয়াস্ত্র দেখতে পাই।

নেতাকর্মীদের তিনি বলেন, আপনারা শান্ত থাকুন। আগামী ১ ফেব্রুয়ারি ভোটের মাধ্যমে এর জবাব দেওয়া হবে। এ ঘটনায় বেশ কয়েকজন সাংবাদিক আহত হওয়ায় দুঃখ প্রকাশ করেন তিনি।

পুলিশের একজন জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, ইশরাক এ এলাকায় প্রচারণা চালাবেন তা আগে থেকে জানানো হয়নি। আমাদের কাছে যে চিঠি দেওয়া হয়েছিল তাতে বলা হয় তিনি বিকালে গোপীবাগে প্রচারণা চালাবেন। কিন্তু তার আগে কেন প্রচারণা চালাতে গেলেন তা বোধগম্য নয়। যাই হোক, পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণে এনেছে। পরিস্থিতি এখন শান্ত।

আরও পড়ুন : রাজধানীর গোপীবাগে আ. লীগ-বিএনপি সমর্থকদের সংঘর্ষ

এর আগে, রাজধানীর গোপীবাগ এলাকায় অবস্থিত আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থীর নির্বাচনি ক্যাম্পের পাশে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ করার ঘটনা ঘটে।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড