• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধুত্ব চাইলে বন্ধুত্ব রাখেন : জাপা মহাসচিব

  রংপুর প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২০, ২১:২৯
মসিউর রহমান রাঙ্গা
সম্মেলন উদ্বোধন করছেন জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের উদ্দেশে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, বন্ধুত্ব চাইলে বন্ধুত্ব রাখেন, বৈরিতা চাইলে বৈরিতাও করতে পারেন, এখন আমরা কিছু বলব না।

শনিবার (২৫ জানুয়ারি) বিকালে রংপুরে শহীদ মোসলেম উদ্দিন ছাত্রবাস মাঠে জাতীয় যুব সংহতির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মসিউর রহমান রাঙ্গা বলেন, আমরা কারও বাধ্য নই যে আমাদের জোট করতে হবে। সময় বলে দেবে আমরা কার সঙ্গে জোট করব। আমাদের কে ভালোবাসে, কে কতটি আসন দেয় তখন চিন্তা করব আমরা কার সঙ্গে জোট করব।

গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টিকে ফিরিয়ে দিতে মহাজোটের প্রধান আওয়ামী লীগের প্রতি আহ্বান জানিয়ে মসিউর রহমান রাঙ্গা বলেন, গাইবান্ধার আসনটি আমাদের। এখান থেকে ফজলে রাব্বী ৬ বার সংসদ সদস্য হয়েছেন। কিন্তু এখন উপ-নির্বাচনে কাকে দেবেন? আমরা চাই, আমাদের ৬ বারের বিজয়ী আসন আমাদের দেওয়া হোক। যদি আমাদের প্রার্থীকে দেওয়া না হয়। তবুও আমরা নির্বাচন করব।

আরও পড়ুন: চাঁদা না পেয়ে মুক্তিযোদ্ধাকে রক্তাক্ত করল যুবলীগ নেতা

সম্মেলনে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন- মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরি নান্টু, জেলা জাপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাকসহ আরও অনেকে।

ওডি/এসএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড