• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমরা উন্নয়নে, বিএনপি অভিযোগ নিয়ে ব্যস্ত : তাপস

  নিজস্ব প্রতিবেদক

২৫ জানুয়ারি ২০২০, ১৯:৩৫
পথ সভা
পথ সভায় আ. লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপসসহ অন্যরা (ছবি : সংগৃহীত)

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন, বিএনপি সমর্থিত প্রার্থীরা অভিযোগের রাজনীতি নিয়ে ব্যস্ত আর আমরা ঢাকাবাসীর উন্নয়ন নিয়ে ব্যস্ত।

শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর বাবুবাজার ব্রিজ এলাকায় নির্বাচনি গণসংযোগকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এক পথ সভায় তাপস বলেন, আমরা নির্বাচনি গণসংযোগ করছি, দলীয় নেতাকর্মীদের নিয়ে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। কিন্তু দুর্ভাগ্যজনক বিষয় হলো—আমরা লক্ষ করছি, প্রতিপক্ষ যে প্রার্থী তিনি শুধু অভিযোগ নিয়ে ব্যস্ত।

নৌকার প্রার্থী বলেন, ঢাকাবাসীর জন্য তাদের কোনো উন্নয়নের রূপরেখা নেই, মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে কোনো কার্যক্রম নেই। তারা শুধু জাতীয় রাজনীতি নিয়ে ব্যস্ত। আর আমরা ঢাকাবাসীর উন্নয়ন নিয়ে প্রচারণা ও গণসংযোগ নিয়ে ব্যস্ত সময় পার করছি।

নিজের নির্বাচনি ইশতেহার আগামী ২৮ বা ২৯ জানুয়ারির মধ্যে প্রকাশ করা হতে পারে জানিয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তাপস বলেন, আমাদের পাঁচটি রূপরেখা রয়েছে- ‘আমাদের ঐতিহ্যের ঢাকা, আমাদের সুন্দর ঢাকা, আমাদের সচল ঢাকা, আমাদের সুশাসিত ঢাকা ও আমাদের উন্নত ঢাকা’ গড়ার লক্ষ্যে আগামী ১ ফেব্রুয়ারি নির্বাচন। এই নির্বাচন ঢাকাবাসীর জন্য খুবই গুরুত্বপূর্ণ। ঢাকাবাসীর জন্য উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে একটি নবসূচনা, নবযাত্রা আমরা করতে চাই।

আরও পড়ুন : ধানের শীষে ভোট দিতে মানুষ মুখিয়ে আছে : আমীর খসরু

আশা প্রকাশ করে তিনি বলেন, উন্নত ঢাকা গড়তে ঢাকাবাসী নৌকা মার্কায় ভোট দিয়ে তাদের সেবক হিসেবে আমাকে মেয়র নির্বাচিত করবে। তারা উন্নত ঢাকা গড়ার পক্ষে রায় দেবে।

এ সময় তাপসের সাথে ছিলেন—আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, যুব ম‌হিলা লীগসহ অন্যান্য অঙ্গ-সহযোগী আর ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড