• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোটকেন্দ্রে অবস্থান নিলে দুর্বৃত্তরা পালাবে : দুদু

  নিজস্ব প্রতিবেদক

২৫ জানুয়ারি ২০২০, ১৫:৪৪
শামসুজ্জামান দুদু
ছবি : সংগৃহীত

বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, সিটি করপোরেশন নির্বাচনে বিএনপিসহ বিরোধীদলের নেতাকর্মীরা যদি সব ভয়ভীতি উপেক্ষা করে ভোটকেন্দ্রে অবস্থান নেয়, তবে দুর্বৃত্তরা পালিয়ে যাবে। এ নির্বাচন গণতন্ত্র ফিরিয়ে আনা, দেশের মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে আনা, খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন বলেও জানান তিনি।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর সবুজবাগ এলাকার ৭২, ৭৩ নম্বর ওয়ার্ডে দক্ষিণ সিটির বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী ইশরাক হোসেন এবং কাউন্সিলর প্রার্থী এস এম সোহরাওয়ার্দী ও আব্দুল হান্নান সরকারের পক্ষে গণসংযোগ শেষে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে শামসুজ্জামান দুদু বলেন, যে সরকার মানুষের নিরাপত্তা দিতে পারে না, উন্নয়নের নামে মানুষের কাছ থেকে লুটপাট করে, মানুষের ভোটের অধিকার কেড়ে নেয়, গণতন্ত্র কেড়ে নেয়, সেই সরকারের মনোনীত প্রার্থীকে প্রত্যাখ্যান করে বিএনপির প্রার্থীকে নির্বাচিত করুন।

নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, নির্বাচনকে কেন্দ্র করে ভয়-ভীতি, মামলা-হামলা আওয়ামী লীগের পক্ষ থেকে এবং আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে হতে পারে। এসব ভয়কে কাটিয়ে আমাদের রাজপথে নামতে হবে। অতীতে যেমন মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করা হয়েছে, সেভাবে ভয়-ভীতিকে উপেক্ষা করে রাস্তায় নেমে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। সমস্ত ভয়ভীতি উপেক্ষা করে বিএনপিসহ-বিরোধীদলের নেতাকর্মীরা ভোট কেন্দ্রগুলোতে অবস্থান করলে দুর্বৃত্তরা পালিয়ে যাবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ইউনুস মৃধা, কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য মো. শরিফুল ইসলাম মোল্লা, কৃষিবিদ মিজানুর রহমান লিটু, মাইনুল ইসলাম, মোহাম্মদ আলিম হোসেন, লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, মোজাম্মেল হক মিন্টু সওদাগর, এম জাহাঙ্গীর আলম ও কেএম রকিবুল ইসলাম রিপন।

আরও পড়ুন : শতকরা ১০০ জনের ভোটেও বিএনপি জয় পাবে না

এছাড়া উপস্থিত ছিলেন- কৃষকদল নেতা ইঞ্জিনিয়ার হৃদয়, গোলাম সরোয়ার, ৭২ নম্বর ওয়ার্ড বিএনপির কাউন্সিলর প্রার্থী এসএম সোহরাওয়ার্দী, ৭৩ নম্বর ওয়ার্ড বিএনপির কাউন্সিলর প্রার্থী আব্দুল হান্নান, খিলগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী বাবু, ৭৩ নম্বর ওয়ার্ড বিএনপির সমন্বয়কারী মো. মনিরুজ্জামান প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড