• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তারেক-কোকোকে কলঙ্কিত করেছে কিছু মিডিয়া, বললেন গয়েশ্বর

  নিজস্ব প্রতিবেদক

২৫ জানুয়ারি ২০২০, ১০:১৮
গয়েশ্বর চন্দ্র রায়
বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় (ফাইল ছবি)

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোকে কিছু মিডিয়া কলঙ্কিত করেছে বলে মন্তব্য করেছেন দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে অনুষ্ঠিত বিএনপির দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ মন্তব্য করেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ দোয়া মাহফিল আয়োজন করা হয়।

তারেক রহমান ও কোকো পিতা-মাতার স্নেহ থেকে বঞ্চিত হওয়ার ঘটনাবলী উল্লেখ করে বিএনপির নীতিনির্ধারক পর্যায়ের এ নেতা বলেন, তারেক রহমান ও আরাফাত রহমান কোকো তো নষ্ট হওয়ার কথা। কিন্তু তারা তো নষ্ট হয়নি। তাদের কলঙ্কিত করেছে কিছু মিডিয়া, যারা জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে।

দলের নেতাকর্মীদের উদ্দেশে গয়েশ্বর বলেন, অত্যাচার, নির্যাতন ও নিষ্ঠুরতা আসবে। তার মোকাবিলা করে যদি আমরা রাজপথে না থাকি তাহলে দেশের মানুষ হতাশ হবে। দেশের মানুষ আমাদের ওপর অভিমান করবে।

আরও পড়ুন : খালেদার সঙ্গে দেখা করতে হাসপাতালে ৬ স্বজন

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির ইকবাল হাসান মাহমুদ টুকু, আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, রুহুল কবির রিজভী, হাবিব-উন-নবী-খান সোহেল, ইশরাক হোসেন প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড