• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোল্ড আউট আতিক

  নিজস্ব প্রতিবেদক

২৪ জানুয়ারি ২০২০, ২০:৩১
ডিএনসিসি
ডিএনসিসি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম (ছবি : সংগৃহীত)

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামকে এবার দেখা গেল একজন ক্রিকেটারের ভূমিকায়। কয়েকদিন আগে ভোটের প্রচারে চা বিক্রেতার ভূমিকায় অবতীর্ণ হয়ে আলোচনায় আসেন তিনি।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে রাজধানীর গুলশান ইয়ুথ ক্লাব মাঠে আয়োজিত দ্বিতীয় বিভাগের একটি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে যান আতিকুল ইসলাম। সেখানে তিনি ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হন। এক পর্যায়ে ক্রিকেট খেলতে মাঠে নেমে পড়েন তিনি।

দুই দলের খেলা শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যে গ্লাভস, ব্যাট, প্যাড ও হেলমেট পরে মাঠে নেমে যান ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিকুল। একজন স্পিনার আতিকুল ইসলামকে বল করলে তিনি কয়েকটি বল খেলে ৩টি বাউন্ডারিতে পাঠান। পরে ওই বোলারের বলেই বোল্ড আউট হয়ে মাঠের বাইরে ফিরে আসেন নৌকার এই প্রার্থী।

মেয়র নির্বাচিত হলে খেলার মাঠ তৈরি হবে জানিয়ে তিনি বলেন, যুব সমাজকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে গেলে খেলাধুলার কোনো বিকল্প নেই। মেয়র নির্বাচিত হলে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় খেলার মাঠ তৈরির দিকে মনোযোগ দেবেন তিনি।

ইয়ুথ ক্লাবে ক্রিকেট খেলছেন আতিক (ছবি : সংগৃহীত)

আতিক বলেন, নির্বাচনে বিজয়ী হলে আমি কথা দিতে পারি ঢাকা উত্তরের মাঠগুলোকে অবশ্যই ফিরিয়ে আনব। ইতোমধ্যে আমরা ২৪টি পার্ক এবং মাঠের কাজে হাত দিয়েছি। এসব মাঠের মধ্যে কয়েকটি হবে মাল্টিপারপাস। সেখানে ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন ধরনের খেলাধুলা করা যাবে।

আরও পড়ুন : খালেদার অবস্থা খারাপ, বমি করছে : সেলিমা ইসলাম

তিনি আরও বলেন, যুব সমাজ আজ নানা কারণে ডিপ্রেসনে চলে যাচ্ছে। আমি মনে করি, খেলাধুলা থাকলে যুব সমাজ এই ধরনের সমস্যা থেকে মুক্তি পাবে।

বক্তব্য শেষে তিনি আশপাশের মানুষের কাছে প্রচারপত্র বিলি করেন এবং নৌকা প্রতীকে ভোট চান। এ সময় উপস্থিত ছিলেন—স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী এবং গুলশান ইয়ুথ ক্লাবের কর্মকর্তারা।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড