• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়ী হবে না জেনে অভিযোগ তুলছে বিএনপি : ওবায়দুল কাদের 

  অধিকার ডেস্ক

২৪ জানুয়ারি ২০২০, ১৮:১১
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)

বিএনপি নির্বাচনে জয়ী হবে না নিশ্চিত জেনে, কখনো ইভিএম আবার কখনো নির্বাচনের শুদ্ধতা নিয়ে নানা ধরনের অভিযোগ তুলছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি বলেন, বিএনপির বিজয়ের কোনো ইতিহাস নেই। আসলে এসব নালিশ, বিষোদগার নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে, যেন নির্বাচনের আগেই তারা হেরে গেছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। 

ওবায়দুর কাদের বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আওয়ামী লীগকে যুগের চাহিদা অনুযায়ী নতুন মডেলে আমরা ঢেলে সাজাবো। সাংগঠনিক কাঠামোকেও শুদ্ধ করব, সুশৃঙ্খল করব। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের চূড়ান্ত লক্ষ্যে আমরা উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যেতে চাই। 

সেতুমন্ত্রী আরও বলেন, সোনার বাংলা বিনির্মাণ একটি সুদূরপ্রসারী লক্ষ্য। আমাদের টার্গেট আছে, ভিশন আছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যে ভিশন ২০২১, ভিশন ২০৪১ ও ডেল্টা প্ল্যান রয়েছে, আমরা এই তিনটিকে সামনে রেখে আমাদের এজেন্ডা ঠিক করেছি। সময়ের চাহিদার সঙ্গে সঙ্গতি রেখে আমাদের এগিয়ে যেতে হবে। 

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড