• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তরুণদের প্রতি যে আহ্বান এমাজউদ্দীনের

  নিজস্ব প্রতিবেদক

২৪ জানুয়ারি ২০২০, ১০:৫১
ড. এমাজউদ্দীন আহমদ
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ (ফাইল ছবি)

ধানের শীষে তরুণদের ভোট দেওয়ার আহ্বান জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ বলেছেন, এখন তোমাদের সময়। তোমরা তোমাদের যোগ্য নেতাকে বেছে নেবে। তাবিথ ধানের শীষের যোগ্য প্রার্থী।

ঢাকা উত্তর সিটি করপােরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনি গণসংযোগে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) অংশ নিয়ে তিনি এ আহ্বান জানান।

এমাজউদ্দীন বলেন, এ ধানের শীষ খালেদা জিয়া, তারেক রহমানের ধানের শীষ, জনগণের ধানের শীষ। আপনারা তাবিথ আউয়ালকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। ধানের শীষের বিজয় হলে বেগম খালেদা জিয়ার মুক্তির পথ ত্বরান্বিত হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই ভিসি বলেন, আমরা যেজন্য দেশ স্বাধীন করেছি তা এখন হারিয়ে গেছে। কথা বলার অধিকার নেই। স্বাধীনভাবে চলাচলের অধিকার নেই। কথা বলার অধিকার আদায় করতে হবে। আর অধিকার আদায় করতে হলে আমার সন্তানতুল্য তাবিথ আউয়াল আমাদের যে দায়িত্ব নিতে চাচ্ছে তা পালনে তার জন্য ভোটারদের সুযোগ দিতে হবে।

এ ছাড়া প্রচারণা অংশ নেন— বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আবুল খায়ের ভূঁইয়া, আতাউর রহমান ঢালী, বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতুল্লাহ ও নিপুন রায় চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন : খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ আজ

এছাড়া ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুম খান রাজেশ, ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুল মতিন, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টনসহ বিএনপি ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রচারণা অংশ নেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড