• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টুঙ্গিপাড়ায় আ. লীগের কেন্দ্রীয় কমিটির বৈঠক আজ

  নিজস্ব প্রতিবেদক

২৪ জানুয়ারি ২০২০, ০৯:০৮
আওয়ামী লীগের লোগো

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পূর্ব ঘোষণা অনুযায়ী ক্ষমতাসীন আওয়ামী লীগের নতুন কার্যনির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে শুক্রবার (২৪ জানুয়ারি)। এ জন্য কেন্দ্রীয় নেতারা রাজধানী থেকে সকাল ৭টায় সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয়েছেন বলে জানা গেছে।

জানা গেছে, আওয়ামী লীগের ২১তম কাউন্সিলে টানা নবম বারের মতো দলটির নির্বাচিত সভাপতি হিসেবে শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির নেতাদের সঙ্গে নিয়ে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন।

প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার-১ এস এম খুরশিদ-উল-আলমের সই করা গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো এ ফ্যাক্স বার্তায় এ তথ্য জানা যায়।

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে দোয়া এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়া পূর্ব ঘোষণা মোতাবেক সেখানে নতুন কার্যনির্বাহী কমিটির বৈঠকও অনুষ্ঠিত হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন এবং সকাল ১১টায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। এ সময় সশস্ত্র বাহিনীর পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করা হবে।

আরও পড়ুন : অভিযোগ ইসি পর্যন্ত গড়ালে ব্যবস্থা

পরে সেখানে ফাতেহা পাঠ, মোনাজাত ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করবেন শেখ হাসিনা। দুপুর ২টা ২০ মিনিটে সেখান থেকে রাজধানীর উদ্দেশে রওনা হবেন তিনি।

ওডি/এএস

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড