• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবি ভিসির সঙ্গে ইশরাকের সাক্ষাৎ

  নিজস্ব প্রতিবেদক

২৩ জানুয়ারি ২০২০, ১১:৫৩
ঢাবি ভিসির সঙ্গে ইশরাকের সাক্ষাৎ
ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে দেখা করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) বিএনপির মনোনীত মেয়র পদপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে নয়টায় ঢাবির ভিসি ভবনে গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন ইশরাক। এ সময় আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে ভিসির কাছ থেকে দোয়া ও সহযোগিতা কামনা করেন বিএনপির এই মেয়রপ্রার্থী।

পরে সংক্ষিপ্ত বক্তব্যে ডিএসসিসি নির্বাচনে ধানের শীষ প্রতীকের মেয়র পদপ্রার্থী ইশরাক বলেন, যদিও আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তারপরও এ বিশ্ববিদ্যালয়ের সঙ্গে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা, আমার মা, আমার বোন এখান থেকে পড়াশোনা করেছেন। আমি এখানে এসেছি আপনার কাছে দোয়া চাইতে। আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল রাজনীতি করার। এ জন্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি।

বিএনপির এই মেয়রপ্রার্থী আরও বলেন, আমি যদি মেয়র নির্বাচিত হই তাহলে সিটি করপোরেশনের সব সমস্যা নিয়ে কাজ করার চেষ্টা করব। এছাড়া মানুষের সব ধরনের অধিকার নিয়ে আমি কাজ করতে চাই। আমি জনসেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।

ঢাবি ভিসি অধ্যাপক আখতারুজ্জামান আশা ব্যক্ত করেন, সামনের নির্বাচনে একটি সুষ্ঠু ও সাবলীল পরিবেশ থাকবে। এখানে আসার জন্য আমি আপনাদের স্বাগত জানাচ্ছি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন— সাদা দলের আহ্বায়ক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোরশেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমান, সাবেক আহ্বায়ক অধ্যাপক আকতার হোসেন খান, অধ্যাপক ড. আবদুর রশিদ, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

আরও পড়ুন : পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে আজ

এছাড়া বিএনপি নেতা কামরুজ্জামান রতন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ও সিনিয়র সহসভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ উপস্থিত ছিলেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড