• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোট কারচুপির চেষ্টা জনগণই প্রতিহত করবে : ইশরাক

  নিজস্ব প্রতিবেদক

২৩ জানুয়ারি ২০২০, ১২:১৯
ইশরাক
ইশরাক হোসেন (ছবি : সংগৃহীত)

সিটি নির্বাচনে যদি ভোট কারচুপির ঘটনা ঘটে, তাহলে এর জবাব জনগণ দেবে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণের বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইশরাক হোসেন বলেন, নির্বাচনের মাধ্যমে আমরা জনগণের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে নেমেছি। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলনে করছি। এটা গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন। মহান মুক্তিযুদ্ধের মূলমন্ত্র ছিল জনগণ হবে ক্ষমতা ও রাষ্ট্রের মালিক। ভোটের দিন যদি সে রকম কোনো কিছু ঘটে তাহলে জনগণই সিদ্ধান্ত নেবে তারা কীভাবে তাদের অধিকার সংরক্ষণ করবে।

প্রচারণা শুরুর আগে সকাল সাড়ে ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে দুপুর বারোটা পর্যন্ত ঢাবি এলাকায় প্রচারণা চালান তিনি। সেখান থেকে হাইকোর্ট মাজার গেটে প্রচারণা চালাবেন। এ সময় ইশরাকের গণসংযোগে অংশ নেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পরে বেলা সাড়ে ১২টায় শ্যামপুর থানার ৫৪ নম্বর ওয়ার্ডের জুরাইন মাজারের ব্যাংক এশিয়ার সামনে থেকে গণসংযোগ শুরু করবেন তিনি। এর পর পোস্তগোলা, জুরাইন কবরস্থান, আরসিন গেট, টিঅ্যান্ডটি ও বাংলাদেশ ব্যাংক কলোনি, গেন্ডারিয়া ডিআইটি প্লট, পাইপ রাস্তা, শিট মার্কেট, আবু হাজি প্রাইমারি স্কুল হয়ে ৫১ নম্বর ওয়ার্ডের দয়াগঞ্জ মোড়ে এসে গণসংযোগ ও প্রচারণা শেষ হবে।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড