• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাপস-আতিকুলকে সমর্থন দিল বিকল্পধারা

  নিজস্ব প্রতিবেদক

২৩ জানুয়ারি ২০২০, ১০:৪৬
তাপস-আতিকুল
ফাইল ছবি

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী যথাক্রমে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং মো. আতিকুল ইসলামকে সমর্থন এবং তাদের পক্ষে সরাসরি প্রচারণায় অংশ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

রাজধানীর মধ্যবাড্ডায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বুধবার (২২ জানুয়ারি) বিশেষ জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকে গৃহীত সিদ্ধান্তে উল্লেখ করা হয়, ঢাকার দুই সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং মো. আতিকুল ইসলামকে সমর্থন জানাচ্ছে বিকল্পধারা বাংলাদেশ। একইসঙ্গে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) থেকে তাদের পক্ষে বিকল্পধারার নেতাকর্মীরা বিরতিহীন প্রচার চালাবেন। প্রচারণার কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দক্ষিণ সিটিতে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন এবং উত্তরে প্রেসিডিয়াম সদস্য মাহবুব আলীকে আহ্বায়ক নিযুক্ত করে দুই সিটিতে ১০১ সদস্যের দুটি প্রচার উপকমিটি গঠন করা হয়েছে।

এছাড়া উপকমিটি পরিচালিত প্রচার কার্যক্রম চারজন কেন্দ্রীয়ভাবে সমন্বয় করবেন। তারা হলেন— বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী ও দপ্তর সম্পাদক ওয়াসিমুল ইসলাম।

আরও পড়ুন : পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে আজ

সভায় সভাপতিত্ব করেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান। এতে উপস্থিত ছিলেন— প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মাহবুব আলী, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান, সহ-সভাপতি ভুদেব চক্রবর্তী, এনায়েত কবীর, দফতর সম্পাদক ওয়াসিমুল ইসলাম, ঢাকা দক্ষিণ বিকল্পধারার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পদক মোস্তফা সারোয়ার, শ্রমজীবী ধারার সাধারণ সম্পাদক আরিফুল হক সুমন বিকল্প চলচ্চিত্রধারার সভাপতি হানিফ মাহমুদ প্রমুখ।

ওডি/এএস

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড