• মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির দুই প্রার্থীর ওপর হামলা, আহত ২০

  নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২০, ২২:৩৫
ঢাকা ভোট
ছবি : সংগৃহীত

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী ও সমর্থকদের ওপর আবারও হামলা হয়েছে। এতে দলটির দুই কাউন্সিলর প্রার্থীসহ ২০ জন আহত হয়েছেন।

বুধবার (২২ জানুয়ারি) প্রচারণার ১২তম দিনে হামলার ঘটনা ঘটে।

রাজধানীর দক্ষিণখানে অতর্কিত হামলায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকা উত্তরের ৫০ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো. নাজিমুদ্দিন। অপরদিকে উত্তরের ১৮ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলে ও তার সমর্থকদেরও ওপর হামলা হয়েছে।

বিএনপির নেতাকর্মীরা জানান, সন্ধ্যায় দক্ষিণখান এলাকায় মো. নাজিমুদ্দিনের ওপর হামলায় প্রায় ২০ জন বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্মী-সমর্থক আহত হয়েছেন। আহতদের ভর্তি করা হয়েছে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে। আহতদের অভিযোগ স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা করেছেন।

এ দিকে হামলার খবর শুনে সেখানে ছুটে যান ঢাকা উত্তরের বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। তিনি প্রার্থীসহ আহতদের সবার সঙ্গে কথা বলেন। তাদের সান্ত্বনা দেন এবং পাশে থাকার কথা বলেন।

এর আগে বিকালে উত্তরের ১৮ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েল ও তার সমর্থকদেরও ওপর হামলা হয়েছে। এতে জুয়েলসহ ১১ নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করা হয়েছে।

বুধবার বিকালে শাহজাদপুর কনফিডেন্স টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ উপস্থিত থাকলেও তারা নীরব ভূমিকা পালন করে বলে অভিযোগ করেছেন প্রার্থী জুয়েল।

জুয়েল অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের কাউন্সিল প্রার্থী জাকির হোসের বাবুলের নেতৃত্বে গণসংযোগ থেকে এ হামলা চালানো হয়।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড