• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পোস্টারে শহরের সৌন্দর্য নষ্ট হয় : আতিক

  নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২০, ১৩:৪৭
আতিকুল ইসলাম
ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম

পোস্টারে শহরের সৌন্দর্য নষ্ট হয় উল্লেখ করে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, নির্বাচনে পোস্টার ব্যবহার না করে ডিজিটাল মাধ্যমে নির্বাচনি প্রচারণা করা যায়। পোস্টারে শহরে সৌন্দর্য নষ্ট হয় তাই ইসির দৃষ্টি আকর্ষণ করছি। তাদের কাছে আমার আহ্বান তারা এমন নির্দেশনা দিক যেন পোস্টার ব্যবহার করা না যায়। এরপরও কিছু ওয়ার্ডে প্রয়োজনে পোস্টার ব্যবহার হোক। অন্যগুলোতে পোস্টার একেবারে নিষিদ্ধ করা হোক।

বুধবার (২২ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরে ৩৪ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনি গণসংযোগ শুরু করেন আতিক। এ সময় রায়েরবাজার পুলপার এলাকায় এক জনসভায় অংশ নিয়ে পোস্টারের বদলে ডিজিটাল ব্যানার বা ডিজিটাল মাধ্যম ব্যবহারের আহ্বান জানান ক্ষমতাসীন দলের এ মেয়রপ্রার্থী।

ভোটারদের প্রতিশ্রুতি দিয়ে আতিকুল ইসলাম বলেন, আমি মেয়র হিসেবে নির্বাচিত হলে ডেঙ্গু নির্মূলে ও এডিস মশা নিধনে সর্বোচ্চ গুরুত্ব থাকবে। আপনারা জানেন, আগে সিটি করপোরেশনের কোনো কীটতত্ত্ববিদ ছিল না। ৯ মাসের দায়িত্ব পালনকালে আমি কীটতত্ত্ববিদ নিয়োগ দিয়েছি। আগামীতেও এডিস মশা নির্মূলে যা যা করা দরকার আমরা করব।

তিনি আরও বলেন, একটি সুস্থ, সচল ঢাকা গড়ে তুলতে হলে আমাদের মশক নিধন করতে হবে, জলাবদ্ধতা দূর করতে হবে, যানজট নিরসন করতে হবে। আমরা এর সবকিছুই করব।

নির্বাচনি পথসভায় ৩৪ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মো. হোসেন খোকনকে স্থানীয়দের সামনে পরিচয় করিয়ে দেন আতিকুল ইসলাম।

আরও পড়ুন : ‘হাতিরঝিলের ক্যানসার’ ভাঙার সময় পরিবর্তন

এ সময় উপস্থিত ছিলেন— ঢাকা মহানগর আওয়ামী লীগের মহানগর উত্তর কমিটির সভাপতি শেখ বজলুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলোর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড