• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রী মারধরের ঘটনায় বাংলা কলেজ ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

  অধিকার ডেস্ক    ০৫ মে ২০১৮, ১৬:১৯

ছাত্রী মারধরের ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় রাজধানীর মিরপুরের সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের সব ধরনের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সরকারি বাঙলা কলেজ শাখার সব সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে।

জানা গেছে, ২০১৭ সালের অক্টোবরে অনিক একই কলেজের ১০-১৫ নেতা-কর্মী নিয়ে দারুস সালাম এলাকায় তাঁর ফ্ল্যাটে যান। সেখানে অনিক, সাদেক ও নিঝু তাঁকে মারধর করেন। মারধর করে তাঁকে দারুস সালাম থানায় নিয়ে যান। তাঁকে চার ঘণ্টা থানায় বসিয়ে রাখেন। পরে মুচলেকা নিয়ে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

গত অক্টোবরে এই ঘটনাটি ঘটার পর সরকারি বাংলা কলেজ ছাত্রলীগের সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয় অভিযুক্ত মুজিবুর রহমান অনিককে। তবে গত মাসে সে আদেশ প্রত্যাহারের পর অনিক আবার কলেজ শাখার সভাপতি হয়েছেন।

সম্প্রতি ভুক্তভোগী ছাত্রলীগ নেত্রী তাকে পেটানোর একটি ভিডিও সংগ্রহ করে ফেসবুকে তা ছেড়ে দিয়েছেন। তিনি এবার প্রমাণ দিয়ে আশা করছেন, ন্যায়বিচার পাবেন।

কলেজ ছাত্রলীগের নেতারা জানান, গত বছরের অক্টোবরে ছাত্রলীগের কমিটি নিয়ে অভ্যন্তরীণ বিরোধকে কেন্দ্র করে অনিক চড়াও হন তৎকালীন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতির শুভ্রা মাহমুদ জৈতির ওপর।

ভিডিওতে দেখা যায়, শুভ্রার দারুস সালামের বাসায় ঢুকে তার পাশাপশি রুমমেট মাইমুনাকে পেটাচ্ছেন অনিক ও তার সহযোগীরা। ভিডিওটি মোট ৩৪ সেকেন্ডের। আর এতে দেখা যায় শুভ্রা ও তার বন্ধু মাইমুনাকে চড় থাপ্পড়ের পাশাপাশি পেটানো হচ্ছে লাঠি দিয়েও। এ ঘটনায় শুভ্রা বাদী হয়ে দারুস সালাম থানায় মামলাও করেন। আর এরপর সংগঠন থেকে বহিষ্কার করা হয় অনিককে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড