• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তারেককে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে : রিজভী

  নিজস্ব প্রতিবেদক

২১ জানুয়ারি ২০২০, ১৬:১৭
রিজভী
রুহুল কবির রিজভী (ছবি : সংগৃহীত)

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, তারেক রহমানকে একেবারে পরিকল্পিতভাবে রাজনৈতিক উদ্দেশ্যে ফাঁসানো হয়েছে। আওয়ামী লীগের মনে বিএনপির নেতৃত্বকে ধ্বংস করা, তারেক রহমানকে ধ্বংস করা।

মঙ্গলবার (২১ জানুয়ারি) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, মানুষ ধুঁকছে, ব্যাংকে টাকা নাই। দক্ষিণ এশিয়ার মধ্যে বাংলাদেশে বেকারত্ব বেশি। শুধু মুখ দিয়ে বাগাড়ম্বর করলে হবে না। আপনারা কোন কোন ক্ষেত্রে সফল তা মানুষ জানে।

ওবায়দুল কাদেরের সমালোচনা করে রিজভী বলেন, ওবায়দুল কাদের সাহেব বলেছেন, বিএনপি সকল ক্ষেত্রে ব্যর্থ। আমি মনে করি আওয়ামী লীগ সকল ক্ষেত্রে সফল। কী করে ৯ লাখ কোটি টাকা পাচার করতে হবে সেক্ষেত্রে সফল, কী করে বেসিক ব্যাংক লুট করতে হবে সেক্ষেত্রে সফল, কী করে বিরোধী দলের আন্দোলনকে রক্তাক্ত কায়দায় দমন করতে হবে সেক্ষেত্রে সফল, কী করে নির্দোষ খালেদা জিয়াকে বন্দি করে রাখতে হবে সে ব্যাপারে আপনারা সফল।

তিনি আরও বলেন, ২১ অগাস্ট গ্রেনেড হামলা মামলায় যদি বিএনপি নেতৃবৃন্দ জড়িত হয়, তাহলে আওয়ামী লীগের আমলে সিপিবির সমাবেশে হামলা মামলায় আওয়ামী লীগও জড়িত, আওয়ামী লীগের প্রধানমন্ত্রী এর দায় এড়াতে পারেন না।

আরও পড়ুন : সংসদে কাদেরের সমালোচনায় রুমিন

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে দলের ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবুল খায়ের ভুঁইয়া উপস্থিত ছিলেন।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড