• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাবিথের ওপর হামলা অভ্যন্তরীণ সংঘর্ষ : আতিকুল

  নিজস্ব প্রতিবেদক

২১ জানুয়ারি ২০২০, ১৪:২৫
আতিক
বেরাইদ মুসলিম হাই স্কুল মাঠে বক্তব্য দিচ্ছেন আতিকুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার বিষয়ে ঢাকা উত্তরে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, এটা তারা নিজেরাই সংঘর্ষ বাধাতে পারেন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে নির্বাচনি গণসংযোগে রাজধানীর বেরাইদ মুসলিম হাই স্কুল মাঠে এ কথা বলেন আতিকুল ইসলাম।

মঙ্গলবার সকালে রাজধানীর গাবতলী এলাকায় নির্বাচনি প্রচার চালানোর সময় তাবিথ আউয়ালের ওপর হামলার ঘটনায় তাবিথসহ বিএনপির ১০ থেকে ১২ জন নেতাকর্মী আহত হয়। হামলার ব্যাপারে আতিকুল ইসলাম বলেন, হামলার ব্যাপারে এখনো আমি কিছু শুনিনি। তবে এটা তারা নিজেরাই সংঘর্ষ বাধাতে পারেন বলে আমার ধারণা।

তিনি বলেন, বেরাইদের রাস্তা প্রশস্ত করা হবে, উদ্ধার করা হবে দখল হওয়া খাল। আমি আগের নির্বাচনের প্রচারণার সময় এই এলাকায় এসেছিলাম। তখন ১০০ ফিট রাস্তা ছাড়া আর কোনো রাস্তা ছিল না। মানুষদের দুর্ভোগ আমি খুব কাছ থেকে দেখেছি। বিগত নয় মাসে রাস্তার অবস্থা আগের যে কোনো সময়ের থেকে এখন ভালো। এ এলাকাসহ ডিএনসিসির নতুন ১৮টি ওয়ার্ডের জন্য চার হাজার ২০০ কোটি টাকার বরাদ্দ একনেকে পাস হওয়ার অপেক্ষায় আছে।

আতিকুল বলেন, এই ৪২ নম্বর ওয়ার্ডসহ নতুন ওয়ার্ডের অবকাঠামো উন্নয়নে নগর পরিকল্পনাবিদদের নিয়ে মাস্টারপ্ল্যান করা হয়েছে। এই এলাকার প্রতিটি রাস্তা চওড়া হবে, ড্রেন হবে, রাস্তায় বাতি থাকবে। কথা দিচ্ছি আমি মেয়র নির্বাচিত হলে এই এলাকা গুলশান-বনানী থেকে উন্নত হবে।

এ সময় ৪২ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে পরিচয় করিয়ে দেন আতিক।

পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন— আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি শেখ বজলুল এবং সাধারণ সম্পাদক মান্নান কচিসহ অন্যরা।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড