• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি রক্তপাত ঘটাতে পাহাড়ে ঢুকে পড়েছে: কাদের

  নিজস্ব প্রতিবেদক

০৫ মে ২০১৮, ১৬:০৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন আন্দোলনে ব্যর্থ। কোটা সংস্কার আন্দোলনেও প্রবেশ করে সফল হয়নি। এখন গিয়ে পাহাড়ে ধরেছে।’

শনিবার দুপুরে চট্টগ্রামের লেডিস ক্লাবে মহানগর আওয়ামী লীগ আয়োজিত তৃণমূলের বর্ধিত সভায় তিনি একথা বলেন। পাহাড়ে বিভেদ ও রক্তপাতের মধ্যে বিএনপি ঢুকে পড়েছে বলেও ইঙ্গিত পাওয়া যাচ্ছে অভিযোগ তোলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের।

গেল বৃহস্পতিবার রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমাকে (৫২) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এর ২৪ ঘণ্টার মধ্যেই তার শেষকৃত্য অনুষ্ঠানে খাগড়াছড়ি থেকে এসে ব্রাশফায়ারে নিহত হয়েছেন নবগঠিত গণতান্ত্রিক ইউপিডিএফ এর প্রধান তপন জ্যোতি চাকমাসহ ৫ জন। এসব ঘটনার সঙ্গে বিএনপির সংশ্লিষ্টতা রয়েছে বলে মন্তব্য করেছেন কাদের।

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘কঠিন চ্যালেঞ্জের মুখে আছি। তাই সামনের দিনে সবাইকে বিভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে হবে। না হলে এই চ্যালেঞ্জ মোকাবেলা করা যাবে না।’

তিনি আরও বলেন, বিএনপির নির্বাচনে আসা না আসা তাদের অধিকার। বিএনপি নির্বাচনে না এলেও বাংলাদেশের সংবিধানে কোনো পরিবর্তন হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড