• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাগরিক সুবিধা নয় খালেদার মুক্তির জন্য নির্বাচনে বিএনপি : তাপস

  নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২০, ১৬:১৪
শেখ ফজলে নূর তাপস
নির্বাচনি প্রচারণায় শেখ ফজলে নূর তাপস (ছবি : সংগৃহীত)

ঢাকাবাসীর উন্নয়ন বা নাগরিক সুবিধা দেওয়ার ইস্তেহার নয়। খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি ঢাকার দুই সিটির নির্বাচন করেছে বলে মন্তব্য করেছে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এ সময় তিনি বলেন, বিএনপি মনোনীত দুই প্রার্থী ঢাকাবাসীর উন্নয়ন বা নাগরিক সুবিধা দেওয়ার ইস্তেহার নিয়ে নির্বাচন করতে নামেনি। তারা নির্বাচনকে একটি আন্দোলন হিসেবে ব্যবহার করছে। তাই তারা ঢাকাবাসীর সুখ-দুঃখ বা সুবিধা বুঝবে না।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে রাজধানীর খিলগাঁও রেলগেট সংলগ্ন বাটার মোড়ে নির্বাচনি প্রচারণার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তাপস।

শেখ ফজলে নূর তাপস বলেন, ঢাকাবাসী আমাকে নির্বাচিত করলে আমি তাদের সেবক হয়ে কাজ করব। ঢাকাকে একটি সবুজ-শ্যামল নগর হিসেবে গড়ে তুলতে চাই। যেখানে ঢাকা তার ঐহিত্য ফিরে পাবে। এছাড়া নগরবাসীকে যানজটমুক্ত একটি শহর দিতে চাই।

নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, বিএনপির অভিযোগ গ্রহণ না করে নতুন প্রযুক্তিকে ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছে।

আরও পড়ুন : মার্কিন রাষ্ট্রদূতের স‌ঙ্গে বৈঠ‌কে সিইসি

এ সময় নির্বাচনি প্রচারণায় খিলগাঁও এলাকার স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড