• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর জন্য ভোটের মাঠে নামলেন স্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

১৯ জানুয়ারি ২০২০, ১৫:৫৬
আতিক
তারকাদের নিয়ে মেয়র প্রার্থী আতিকের জন্য ভোট চাচ্ছেন স্ত্রী ডা. শায়লা সাগুফতা (ছবি : সংগৃহীত)

স্বামীর জন্য এবার ভোটের মাঠে নামলেন স্ত্রী। ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম নৌকা প্রতীকে ভোট চান।

শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর কড়াইল বস্তিতে তিনি গণসংযোগ করেন। গণসংযোগকালে ওই এলাকার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ভোটারদের কাছে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের জন্য নৌকা মার্কায় ভোট চান। এ সময় তার সঙ্গে ছিলেন অভিনেত্রী শমী কায়সার, তানভীন সুইটি, অভিনেতা মাজনুন মিজানসহ স্থানীয় মহিলা লীগের নেতৃবৃন্দ।

ডা. শায়লা ইসলাম বলেন, বস্তিবাসীর জীবনযাত্রার মান উন্নয়নে আতিকের পরিকল্পনা আছে। এই বস্তিতে যাতে সবাই সুন্দরভাবে বসবাস করতে পারে এবং নাগরিক সুবিধা নিশ্চিত করা যায় সেই বিষয়ে কাজ করবেন আতিকুল।

তিনি বলেন, ঢাকা শহরে নারী ও শিশুদের বিরুদ্ধে ঘটা কোনো অপরাধের ঘটনার কথা শুনলেই তিনি (আতিকুল ইসলাম) কষ্ট পান। তিনি ঢাকাবাসীকে নিয়ে সুস্থ, সচল, নারী ও শিশুবান্ধব নগরী গড়ে তুলতে পারবেন বলে আমার বিশ্বাস।

আরও পড়ুন : ছেলের জন্য ভোটের মাঠে নামলেন ‘মা’

ডা. শায়লা  বলেন, নৌকার পক্ষে মানুষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। যেখানেই আমরা যাচ্ছি, সেখানেই মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। ভোটারদের কাছে বলছি একটি সুস্থ, সচল, নারী ও শিশুবান্ধব ঢাকা গড়তে নৌকা মার্কায় ভোট দিন।

এর আগে, শুক্রবার (১৭ জানুয়ারি) কড়াইল বস্তির এরশাদনগরে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে গণসংযোগ করেন তিনি।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড