• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনেক কাজই দেখাতে পারিনি : আতিকুল

  নিজস্ব প্রতিবেদক

১৯ জানুয়ারি ২০২০, ১৫:৪৭
আতিকুল
নির্বাচনি গণসংযোগে বক্তব্য রাখছেন আতিকুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

নয় মাসে কাজের ভিজিবিলিটি হয় না উল্লেখ করে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেন, ডিজিটাল সিটি বিনির্মাণের জন্য কিছু করলেও অনেক কাজই দেখাতে পারিনি।

রবিবার (১৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর কল্যাণপুরে নির্বাচনি গণসংযোগে এসব কথা বলেন সদ্য সাবেক এই মেয়র।

আতিকুল ইসলাম বলেন, এই নয় মাসে আমার পরিকল্পনায় ছিল কমান্ড সেন্টার। ইতোমধ্যে কমান্ড সেন্টার তৈরিও করেছি। এই কমান্ড সেন্টারের মাধ্যমে ঢাকার কোথায় ময়লা, পরিচ্ছন্নকর্মীদের তৎপরতা সব খবর চলে আসবে।

ঢাকাকে নারীবান্ধব করার ঘোষণা দিয়ে আতিকুল বলেন, ঢাকাকে নারীবান্ধব শহর গড়তে সিসি ক্যামেরা লাগাব। সিসি ক্যামেরার টোটাল নেটওয়ার্কটা ডিএনসিসির কমান্ড সেন্টারে চলে আসবে। আলোকিত ঢাকা গড়তে শহরে ৪২ হাজার লাইট লাগানো হবে। এই লাইট লাগানোর জন্য কন্ট্রোল প্যানেলও কমান্ড সেন্টারের মাধ্যমে চলে আসবে।

দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন গড়ার অঙ্গীকার করে তিনি বলেন, সরাসরি কেউ যদি ট্যাক্স দিতে যায়, তাহলে অসাধু কিছু কর্মকর্তার সাথে নেগোসিয়েশন হয়। এই ফ্ল্যাটের ট্যাক্স এত ওই ফ্ল্যাটের ট্যাক্স এত টাকা। এগুলো আর চলবে না। চলতে দেয়া হবে না। অনলাইনের মাধ্যমে সবাই বাড়ির ট্যাক্স দিবে।

নির্বাচনি গণসংযোগে তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, মহানগর আওয়ামী লীগের নেতা আজিজুল হক রানাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড