• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের জন্য ভোটের মাঠে নামলেন ‘মা’

  নিজস্ব প্রতিবেদক

১৮ জানুয়ারি ২০২০, ২১:০৭
তাবিথ
মেয়র প্রার্থী ছেলে তাবিথের জন্য ভোট চাচ্ছেন মা নাসরিন আউয়াল মিন্টু (ছবি : সংগৃহীত)

ছেলের জন্য এবার ভোটের মাঠে নামলেন মা। ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের মা নাসরিন আউয়াল মিন্টু ধানের শীষ প্রতীকে ভোট চান।

শনিবার (১৮ জানুয়ারি) উত্তর সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কুড়িল, খিলক্ষেত ও কাজীবাড়ী এলাকা থেকে তিনি গণসংযোগ শুরু করেন। গণসংযোগকালে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ভোটাদের কাছে মেয়র প্রার্থী ছেলে তাবিথ আউয়ালের জন্য ভোট চান। এ সময় তার সঙ্গে ছিলেন স্থানীয় মহিলা দলের নেতৃবৃন্দ।

এ দিকে, শনিবার সকাল ১০টা ১৫ মিনিটের দিকে রাজধানীর খিলগাঁও তালতলা এলাকায় নবম দিনের নির্বাচনি গণসং‌যোগ করেন ছেলে তাবিথ।

সিটি নির্বাচনে ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে বিএন‌পির নেতাকর্মীরা সহযো‌গিতা করবে বলে জা‌নিয়েছেন তা‌বিথ আউয়াল।

তিনি বলেন, এখন জনগণ ভোট দিতে পারে না। এবার বিএন‌পির নেতাকর্মীরা ভোটারদের সাহস দেবে, ভোট কেন্দ্রে যেতে এবং ভোটাররা যাতে সুশৃঙ্খলভাবে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সে সহযোগিতা করবে।

বিএনপির মনোনীত এ মেয়র পদপ্রার্থী বলেন, নির্বাচন ক‌মিশনের ওপর আমাদের আস্থা নেই। তারা লেভেল প্লে‌য়িং ফিল্ড তৈ‌রি করতে ব্যর্থ হয়েছে। তারপ‌রও আমরা দেখতে চাই- শেষ পর্যন্ত নির্বাচন ক‌মিশন কী করে।

আরও পড়ুন : নৌকার প্রার্থীদের সমর্থন পরিবহন মালিক সমিতির

তিনি আরও বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ধানের শীষের বিজয় নি‌শ্চিত।

তাবিথের সঙ্গে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন—বিএন‌পির যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, নির্বাহী ক‌মি‌টির সদস্য আবুল হোসেন, নিপুণ রায় চৌধুরী, আকরামুল হাসান, ম‌হিলা দলের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহমেদ, কাউ‌ন্সিলর প্রার্থী হেলাল ক‌বির হেলু, যুবদ‌ল ঢাকা মহানগর উত্তরের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হোসেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড