• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেবক হিসেবে কাজ করতে চাই : তাপস

  নিজস্ব প্রতিবেদক

১৬ জানুয়ারি ২০২০, ১৩:৩৯
ব্যারিস্টার তাপস
নির্বাচনি প্রচারণায় আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস (ছবি : সংগৃহীত)

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচিত হলে আমি মেয়র হিসেবে নয়, ঢাকাবাসীর সেবক হিসেবে কাজ করতে চাই।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর বিজিবির তিন নম্বর গেট এলাকায় অনুষ্ঠিত এক নির্বাচনি গণসংযোগে তিনি এ কথা বলেন।

সিটি করপোরেশনের হেল্পলাইন নম্বর চালুর প্রতিশ্রুতি দিয়ে ব্যারিস্টার তাপস বলেন, হেল্পলাইনের মাধ্যমে ঢাকাবাসী যে কোনো সমস্যা এবং অভিযোগ জানাতে পারবেন। হেল্পলাইনের মাধ্যমে তাদের সমস্যার সমাধান না হলে, সরাসরি মেয়রের সঙ্গে যোগাযোগ করতে পারবেন নগরবাসী। আর মেয়র তাৎক্ষণিক ওই সমস্যার সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন একটি সেবা প্রদানকারী সংস্থা। সুতরাং এই সেবা প্রদানকারী সংস্থাকে ঢাকাবাসীর জন্য ২৪ ঘণ্টাই সেবা প্রদানে নিয়োজিত রাখব। আমাদের প্রাণের ঢাকাকে আমরা পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ সুন্দর ও বাসযোগ্য হিসেবে গড়ে তুলব। আমাদের সেবা সার্বক্ষণিক ঢাকাবাসীর দোরগোড়ায় পৌঁছে দেব।

পুরাতন ঢাকার সমস্যা নিয়ে ইতোপূর্বে কেউ কোনো পরিকল্পনা গ্রহণ করেনি জানিয়ে তাপস বলেন, আমাদের প্রথম পরিকল্পনা ঐতিহ্যবাহী পুরাতন ঢাকাকে নিয়ে। এখানে জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়ন করে আমাদের ঐতিহ্যবাহী ঢাকাকে সচল করে তুলব। পুরান ঢাকার বিষয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে।

৩০ জানুয়ারি ভোটের রায়ের পরে দায়িত্বভার গ্রহণের পর থেকেই প্রথম ৯০ দিনে আমরা আমাদের ঢাকাবাসীর মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করব বলে জানান তিনি।

আরও পড়ুন : কোর্টের আদেশ মেনে চলা উচিত : কাদের

নির্বাচনি সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা। বৃহস্পতিবার দিনব্যাপী লালবাগের বিভিন্ন ওয়ার্ডে নৌকা মার্কার প্রচারণা এবং জনসংযোগ করবেন ব্যারিস্টার তাপস।

ওডি/এএস

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড