• মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সকল কমিটি বিলুপ্ত ঘোষণা

  নিজস্ব প্রতিবেদক

১৬ জানুয়ারি ২০২০, ০৮:১২
ছাত্রদলের লোগো
ছাত্রদলের লোগো (ছবি : সংগৃহীত)

বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন সকল থানা, পৌর ও কলেজ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় সংসদ।

বুধবার (১৫ জানুয়ারি) ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক মো. আব্দুস সাত্তার পাটোয়ারীর সই করা এক চিঠিতে এ বিষয়ে জানানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, ছাত্রদলের চট্টগ্রাম দক্ষিণ জেলার অন্তর্ভুক্ত সকল থানা, পৌর ও কলেজ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। সংগঠনটির কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ সিদ্ধান্ত অনুমোদন দিয়েছেন।

এর আগে গেল বছরের ডিসেম্বরের ৯ তারিখে দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহীদুল আলম শহীদ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন দক্ষিণ জেলা ছাত্রদলের আওতাধীন সকল উপজেলা, থানা, পৌর ও কলেজ কমিটি বিলুপ্ত ঘোষণা করলে তাদের স্থানীয় নেতাকর্মীদের তোপের মুখে পড়তে হয়। পরে কেন্দ্রীয় সংসদ দক্ষিণ জেলার সেই সিদ্ধান্ত স্থগিত করে।

৩৬ দিন পর ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারীর সই করা চিঠিতে একই ঘোষণা দিল কেন্দ্রীয় সংসদ।

আরও পড়ুন : ইভিএমে ধানের শীষে ভোট দিলে নৌকায় পড়ে : মান্না

উল্লেখ্য, ২০১৮ সালের আগস্টের ১ তারিখে শহীদুল আলমকে সভাপতি ও মোহাম্মদ মহসিনকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের দক্ষিণ জেলার আংশিক কমিটি অনুমোদন দিয়েছিলেন ছাত্রদলের তৎকালীন সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান।

ওডি/এএস

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড