• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমন সমাজ চাইনি : ফখরুল

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২০, ২১:৩৮
মির্জা ফখরুল
ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে মির্জা ফখরুল (ছবি : দৈনিক অধিকার)

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খবরের কাগজ খুললেই খুন-ধর্ষণ ছাড়া কিছুই চোখে পড়ে না। এমন সমাজ আমরা চাইনি।

বুধবার (১৫ জানুয়ারি) বিকালে ঠাকুরগাঁওয়ে স্থানীয় বিএনপির একটি অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিএনপির মহাসচিব বলেন, স্বাধীনতার ৫০ বছর হতে যাচ্ছে তারা (আওয়ামী লীগ) শুধু উৎসব করছে। কত ধরনের উৎসব তার কোনো হিসাব নেই। কিন্তু সাধারণ মানুষ কষ্টে দিনাতিপাত করছেন। যারা গণতন্ত্রে বিশ্বাস করে রাজনীতি করতে চায়, সুস্থ দেশ গড়তে চায়, তাদের মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হচ্ছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগের বিচার জনগণের আদালতে হবে। কারণ তারা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। তারা সমাজটাকে ধ্বংস করে দিয়েছে।

ফখরুল বলেন, এই এক বছরে গণতন্ত্রের নূন্যতম যেটুকু বাকি ছিল, সেটিও আওয়ামী লীগ ধ্বংস করে দিয়েছে। এমন একটি নির্বাচন নেই, যে নির্বাচনে শুধু তারাই ভোট দেয়, অন্য কেউ ভোট দেয় না। এক কথায় এ দেশ সম্পূর্ণভাবে দুর্বত্তদের হাতে চলে গেছে। আওয়ামী লীগ গণতন্ত্রের চর্চা করে না। ওরা বন্দুক-পিস্তল নিয়ে রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করে পুরো ক্ষমতাটাকে দখল করে নিয়েছে।

আজ ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মির্জা ফখরুল। এতে বালিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেন সভাপতিত্ব করেন। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন— জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সদর উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লাল, সাধারণ সম্পাদক আব্দুল হামিদসহ জেলা উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতারা।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে আনোয়ার হোসেনকে পুনরায় সভাপতি ও ইদ্রিস আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

ওডি/এমআর

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড