• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাইরাল ছবি নিয়ে তাবিথের ব্যাখ্যা

  নিজস্ব প্রতিবেদক

১৫ জানুয়ারি ২০২০, ১৫:২৪
তাবিথ
তাবিথের ভাইরাল ছবি (ছবি : সংগৃহীত)

বাসে গণসংযোগ করা ২০১৫ সালের পুরোনো ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার না চালানোর আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

বুধবার (১৫ জানুয়ারি) নির্বাচনি গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন আহ্বান জানান।

আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের চা বানিয়ে প্রচারণার ব্যাপারে তা‌বিথ ব‌লেন, ‘আমার প্রতিপক্ষ প্রচারের ক্ষেত্রে কিছু ব্যবস্থা করেছিলেন। এটা একান্তই তার ব্যাপার। এটা নিয়ে আমার কথা বলা ঠিক হবে না। তিনি ভোটারদের আকৃষ্ট করতে পারেন। এটা তার কৌশল।’

তিনি বলেন, ‘জনগণ ঠিকঠাকভাবে ভোট দি‌তে পার‌লে অবশ্যই ধা‌নের শী‌ষের বিজয় হবে।’

বাসের সেই ছবি সম্পর্কে তাবিথ আউয়াল বলেন, ‘আমার একটা ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে পরিষ্কারভাবে দেখবেন ২০১৫ সালের নির্বাচনকালীন একটি ছবি। বাসের জানালার বাইরে আমি জনসংযোগ করেছিলাম। মানুষকে দেখার জন্য আমি সেখানে দাঁড়িয়েছিলাম। বাসের কোনো কন্ডাক্টর অথবা প্রচারের কোনো অংশগ্রহণ এই ছবিতে ছিল না। ছবিটাকে অপব্যবহার করা হচ্ছে।’

বুধবার (১৫ জানুয়ারি) সকাল ১০টা থেকে রাজধানীর উত্তর বাড্ডার রহমাতুল্লাহ গার্মেন্টসের সামনে থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে প্রচারণা শুরু করেন তাবিথ আউয়াল।

এ সময় তাবিথ আউয়ালের গণসংযোগে উপস্থিত ছিলেন— বিএনপির জলবায়ু বিষয়ক সহসম্পাদক মোস্তা‌ফিজুর রহমান বাবুল, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদলের সভাপ‌তি সাইফুল আলম নীরব, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহমেদ, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হোসেনসহ বিএন‌পি ও অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মী ও সমর্থকরা।

ওডি/এমআই

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড