• বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাদেরের কথা আমলে নেন না ফখরুল

  নীলফামারী প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ২২:৪৭
কাদের
ওবায়দুল কাদের ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ফটো)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কথা আমলে নেন না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ঠাকুরগাঁও যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, বিএনপি একটি গণতান্ত্রিক দল। একটি পলিটিক্যাল ডেমোক্রেটিক পার্টি হিসেবে নির্বাচনে থাকাটা বড় প্রয়োজন। সে কারণে এত বৈরী পরিবেশ, অনেক প্রতিকূল অবস্থার মধ্যেও নির্বাচনে অংশ নিয়েছি।

নির্বাচন কমিশন প্রসঙ্গে বিএনপির মহাসচিব বলেন, নির্বাচন কমিশন (ইসি) কে আমরা খুব ভালো করে চিনি, বর্তমান নির্বাচন কমিশন একটি অযোগ্য কমিশন। ক্ষমতাসীন সরকার কখনো অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে দেবে না। তারা জানে সুষ্ঠু নির্বাচন হলে কোনো নির্বাচনেই জিততে পারবে না। এ কারণে নির্বাচনের সময় তারা গোলযোগ সৃষ্টি করবে, এমনকি বিএনপি বা বিরোধী দলের প্রার্থীদের প্রতি চড়াও হবে। আমরা তারপরেও নির্বাচনে আছি, থাকব এবং এভাবেই বিজয়ী হব ইনশাল্লাহ।

আরও পড়ুন : ভোট পেছাতে ১৮ ঘণ্টার আল্টিমেটাম (ভিডিও)

‘দুর্নীতির দুই মামলায় দণ্ডপ্রাপ্ত কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দণ্ড স্থগিত করার আবেদন করলে সরকার বিষয়টি বিবেচনা করবে’ অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের এমন বক্তব্যের জবাবে ফখরুল বলেন, খালেদা জিয়াকে একটি মিথ্যা মামলা দিয়ে সাজা দেওয়া হয়েছে, রাজনীতি থেকে তাকে দূরে সরিয়ে রাখতেই এটি করেছেন। এ বিষয়টা তাদের পরিকল্পিত এবং সাজানো। ক্ষোভ প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, আপনারা নির্ধারণ করে দেন, সাজা কত বছর হবে, বিএনপি চেয়ারপারসনের মুক্তি কবে হবে—সেটি তার (অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম) বক্তব্যে প্রমাণিত হয়েছে। আমরা সব সময় বলে আসছি, সরকার সবকিছু নিয়ন্ত্রণ করছে— সেটাই প্রমাণিত হচ্ছে।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে নিয়ে ফখরুল বলেন, আমি ওবায়দুল কাদের সাহেবের কথা খুব বেশি আমলে নেই না।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড